শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২ ০০:০০ টা

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে হাতুড়িপেটা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে কলেজছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবা-মায়ের ওপর হামলার ঘটনায় বখাটে মিরাজ, ফরহাদ ও আখেরকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। বুধবার গভীর রাতে তাদের গ্রেফতার করা হয়। এর আগে দুপুরে সংবাদ সম্মেলন করেন ওই ছাত্রীর বাবা নীলমাধব সাহা ও তার পরিবারের সদস্যরা।

নীলমাধব সাহার বাড়ি রাজশাহী মহানগরীর মেহেরচ ী। তিনি সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, তাঁর মেয়ে রাজশাহী মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রীকে কলেজে যাতায়াতের সময় প্রেমের প্রস্তাব দেওয়াসহ নানাভাবে উত্ত্যক্ত করে আসছিল ওই এলাকার ইউসুফ আলীর ছেলে এরফান খান মিরাজ (২২), সামাদের ছেলে রুহুল আমিন সরকার প্রিন্স, আক্তারের ছেলে রবিন।

১২ আগস্ট সকালে এর প্রতিবাদ করেন নীলমাধব সাহা। ওইদিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওই বখাটেরা আরও চার-পাঁচ জন সহযোগী নিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় স্টেশনে নীলমাধব সাহার পারলারে গিয়ে হামলা চালায়। তাঁকে ছুরিকাঘাত ও হাতুড়ি দিয়ে পেটায়। তাঁকে উদ্ধার করতে এগিয়ে গেলে সোনা মিয়ার স্ত্রী বন্দনা রানী সাহাকেও মারধর করা হয়। পরে মাথায় ছুরিকাহত নীলমাধবকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর মাথায় ১২টি সেলাই লেগেছে। এ ঘটনায় মামলা দেওয়ার জন্য তিনি মতিহার, চন্দ্রিমা ও রাজশাহী জিআরপি থানায় ঘুরতে থাকেন। অবশেষে জিআরপি থানা মামলা নেয়। এরপর র‌্যাব ওই তিনজনকে গ্রেফতার করে।

সর্বশেষ খবর