সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা
সড়কে মৃত্যু

স্কুলছাত্র নিহত গাড়ির ধাক্কায়

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় সড়ক দুর্ঘটনায় আলী হোসেন (১৬) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল সকালে তেজগাঁও বিজি প্রেস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সে তেজগাঁও গভর্নমেন্ট সায়েন্স হাইস্কুলের দশম শ্রেণির ছাত্র। গ্রামের বাড়ি বরিশালের মুলাদী উপজেলার কৃষ্ণপুরে। তেজগাঁও কুনিপাড়া এলাকায় পরিবারের সঙ্গে থাকত। এক ভাই ও এক বোনের মধ্যে আলী বড়।

আলীর বাবা আজমির মাতবর জানান, সকাল ৬টার দিকে কোচিংয়ের উদ্দেশে বাসা থেকে বের হয় আলী। এরপর ৮টার দিকে খবর পাই আলী সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে। প্রথমে তাকে শমরিতা হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার এএসআই সুদর্শন রাজবংশী জানান, সকালে তেজগাঁও বিজি প্রেস এলাকায় চেকপোস্টের ডিউটিতে ছিলাম। তখন একটি শব্দ শুনে এগিয়ে গিয়ে দেখি রক্তাক্ত অবস্থায় একটি ছেলে পড়ে আছে। এক রিকশাচালকের মাধ্যমে তাকে শমরিতা হাসপাতালে পাঠানো হয়। তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) কাজী আবুল কালাম জানান, প্রত্যক্ষদর্শী ও সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে দেখা গেছে, একটি মাইক্রোবাস ওই স্কুলছাত্রকে ধাক্কা দেয়। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে।

সর্বশেষ খবর