মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

ইউপি সদস্যকে নৃশংস হত্যা মুখমণ্ডল বিকৃত পা কাটা

পিরোজপুর প্রতিনিধি

ইউপি সদস্যকে নৃশংস হত্যা মুখমণ্ডল বিকৃত পা কাটা

পিরোজপুরে মামুন হাওলাদার (৪৫) নামে এক ইউপি সদস্যকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে ভাণ্ডারিয়া উপজেলার ভিটাবাড়িয়া ইউনিয়নের স্তরভিটাবাড়িয়া আজহারিয়া দাখিল মাদরাসার কাছে এ ঘটনা ঘটে। এ সময় সন্ত্রাসীরা কুপিয়ে মামুনের মুখমণ্ডল বিকৃত করে দেয় এবং তার বাঁ পা কেটে নিয়ে দূরে একটি ব্রিজের নিচে ফেলে দেয়। ওই ইউপি সদস্যের সঙ্গে থাকা তার মোটরসাইকেল চালক সজলকেও পিটিয়ে আহত করে সন্ত্রাসীরা। নিহত মামুন কাউখালী উপজেলার জোলাগাতী গ্রামের মৃত মোনাজ উদ্দিন হাওলাদারের ছেলে এবং শিয়ালকাঠি ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য।

স্থানীয়রা জানান, মোটরসাইকেলযোগে বাড়ি থেকে শিয়ালকাঠি ইউনিয়ন পরিষদে যাচ্ছিলেন মামুন। উত্তর ভিটাবাড়িয়া আজহারিয়া দাখিল মাদরাসার কাছে সন্ত্রাসীরা তার গতি রোধ করে। এরপর কুপিয়ে হত্যা করে। তার মোটরসাইকেল চালক সজলের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসেন।

মামুনের স্ত্রী নিলুফা বেগম বলেন, একই এলাকার সিদ্দিক গাজীর সঙ্গে মামুনের বিরোধ ছিল। সিদ্দিক রাজুসহ কয়েকজন তার স্বামীকে হত্যা করেছেন। এর আগেও তারা মামুনকে হুমকি দিয়েছিলেন।

শিয়ালকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিকদার দেলোয়ার হোসেন মোটরসাইকেল চালকের বরাত দিয়ে বলেন, আগেই সন্ত্রাসীরা ওত পেতে ছিল। মামুন পৌঁছানোর সঙ্গে সঙ্গেই সামনে ও পেছন থেকে হামলা করা হয়।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মোহাম্মদ ইব্রাহিম বলেন, হত্যার কারণ সম্পর্কে এখনো নিশ্চিত হওয়া যায়নি। পারিবারিক, রাজনৈতিক বিরোধসহ সম্ভাব্য সব বিষয় মাথায় রেখে তদন্ত শুরু হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান বলেন, তদন্ত ছাড়া এ বিষয়ে কিছু বলা যাবে না।

সর্বশেষ খবর