সোমবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

নতুন দল গঠন করতে চান হিরো আলম

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

ইউটিউবার ও সোশ্যাল মিডিয়ায় আলোচিত বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও ৬ (সদর) আসনের উপনির্বাচনে চমক দেখিয়ে এবার নতুন রাজনৈতিক দল গঠন করতে চান হিরো আলম। তিনি গতকাল দুপুর ২টায় বাংলাদেশ প্রতিদিনকে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা জানান। আলোচিত আশরাফুল হোসেন ওরফে হিরো আলম উল্লেখ করেন, তিনি সাধারণ মানুষের পাশে থেকে সেবা করতে চান। এ ছাড়া তিনি উপহার পাওয়া গাড়িটি বগুড়ার মানুষের কাজে ব্যবহারের লক্ষ্যে অ্যাম্বুলেন্সে রূপান্তর করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের সামনে রাখার সিদ্ধান্ত নিয়েছেন।

 এ জন্য তার উপহারের গাড়িটি বগুড়া শহরের মালতিনগর বকশীবাজার এলাকার ডিবিআর গ্যারেজে সার্ভিসিংয়ের জন্য দিয়েছেন। নিজ খরচে তিনি এই গাড়িটি মানুষের সেবায় কাজে লাগাবেন। হিরো আলম জানান, গাড়িটি মেরামত করতে হবে। হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের শিক্ষাবিদ এম মুখলিছুর রহমান তার ব্যবহৃত গাড়িটি আমাকে উপহার দেন। উপহার পেয়ে সিদ্ধান্ত নিয়েছি এটি মানব কল্যাণে বিলিয়ে দেব। তিনি আরও বলেন, মানুষের সেবা করতে হলে শুধু একার পক্ষে সম্ভব নয়। তাই নতুন একটি রাজনৈতিক দল গঠন করে সবাইকে সঙ্গে নিয়ে দেশের সর্বত্র সেবা পৌঁছে দিতে চাই। দলের অনুমোদন পেলে দেশের সব জেলায় পূর্ণাঙ্গ কমিটির মাধ্যমে মানুষের পাশে দাঁড়াতে চাই। নতুন এই রাজনৈতিক দলের নাম কী হবে, কারা এই কমিটিতে থাকবেন- এ বিষয়ে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।

বগুড়া ডিবিআর গ্যারেজ অ্যান্ড সার্ভিসিংয়ের পরিচালক আবুল কালাম আজাদ জানান, আলোচিত হিরো আলমের উপহারের গাড়িটি সাধারণ মানুষের সেবা দেওয়ার কথা জানতে পেরে ভালো লাগছে।

সর্বশেষ খবর