শিরোনাম
বুধবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

ব্রেন টিউমারে মারা গেলেন এএসপি মাহরুফা

নিজস্ব প্রতিবেদক

পুলিশ সদর দফতরে কর্মরত সহকারী পুলিশ সুপার মাহরুফা হোসেন ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি বিসিএস-২৮ (পুলিশ) ব্যাচের কর্মকর্তা ছিলেন। সোমবার রাত সাড়ে ৯টায় রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ২০১৫ সালে তিনি ব্রেন টিউমারে আক্রান্ত হন। তার বয়স হয়েছিল ৪০ বছর। তিনি স্বামীসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মনজুর রহমান জানান, গতকাল সকালে রাজারবাগ পুলিশ লাইনসের এসআই শিরু মিয়া মিলনায়তনে এ পুলিশ কর্মকর্তার জানাজা অনুষ্ঠিত হয়। পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধান, ঊর্ধŸতন পুলিশ কর্মকর্তা, মরহুমার সহকর্মী ও আত্মীয়-স্বজন জানাজায় অংশ নেন।

জানাজা শেষে কফিনে পুষ্পস্তবক অর্পণ করে মরহুমার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন আইজিপি, ডিএমপি কমিশনার, বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন, বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক, বিসিএস উইমেন নেটওয়ার্ক এবং ২৮তম বিসিএস (পুলিশ) ব্যাচের সদস্যগণ। এরপর লাশ দাফনের জন্য গ্রামের বাড়ি নেত্রকোনায় নিয়ে যাওয়া হয়।

মাহরুফা হোসেনের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন আইজিপি। এক শোকবার্তায় তিনি মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

সর্বশেষ খবর