শনিবার, ২৫ মার্চ, ২০২৩ ০০:০০ টা
দুই শিক্ষার্থী খুন

পটুয়াখালীতে দুই কিশোর গ্রেফতার

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীর বাউফলের ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির দুই শিক্ষার্থী খুনের ঘটনায় ঘাতক কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। তবে মূল হোতা রায়হানসহ অন্য আসামিরা এখনো পলাতক রয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, উপজেলার সূর্যমনি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইন্দ্রকুল গ্রামের দুলাল হাওলাদারের ছেলে সাইদুর রহমান সৈকত (১৪) ও একই গ্রামের আবদুল জলিল ফরাজীর ছেলে সিফাদ হোসেন (১৪)। জোড়া খুনের ঘটনায় গতকাল ছয়জনের নামোল্লেখসহ আরও ৪/৫ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করেছেন নিহত নাফিসের মা নার্গিস বেগম। এতে রায়হান আহমদকে প্রধান আসামি করা হয়েছে। মামলায় অন্য আসামিরা হলো- সাইদুর রহমান সৈকত, মো. হাসিব, সিফাদ হোসেন, নাঈম (১) ও নাঈম (২)। এদের সবার বাড়ি পাশাপাশি ইন্দ্রকুল ও পাংগাশিয়া গ্রামে। তারা একই বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন জানান, দুই শিক্ষার্থী খুনে জড়িত দুজনকে শুক্রবার ভোর রাতে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

পুলিশের একটি সূত্র জানায়, গভীর রাতে ঘাতক সৈকত বাউফলের কালাইয়া থেকে ট্রলারযোগে ভোলার বোরহানউদ্দিনে পালিয়ে যাওয়ার সময় গ্রেফতার করা হয়। সৈকতের দেওয়া তথ্য মতে, ইন্দ্রকুল গ্রামের নিজ বাড়ি থেকে অন্য আসামি সিফাদ হোসেনকে গ্রেফতার করা হয়।

 

সর্বশেষ খবর