বুধবার, ১০ মে, ২০২৩ ০০:০০ টা

দুই কিশোর খুনের নেপথ্যে কথিত শ্রমিক নেতা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

নগরের পাহাড়তলী থানার বিটাক মোড়ে দুই কিশোর মাসুম ও সবুজ খুনের নেপথ্যে ইলিয়াস নামে শ্রমিক নেতার সম্পৃক্ততা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় সিসি টিভির ফুটেজ বিশ্লেষণ করে পুলিশ ইলিয়াসসহ ৮ জনকে গ্রেফতার করেছে। ইলিয়াস পাহাড়তলী থানা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক বলে দাবি করেন। পুলিশ বলছে, শ্রমিক লীগে তার কোনো পদ-পদবি নেই।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, সোমবার রাতে নারীঘটিত বিষয়টি মীমাংসা করে দেওয়ার জন্য মাসুম, সবুজ ও শিহাবসহ অন্যদের অফিসে ডাকেন ইলিয়াস হোসেন নামে এ শ্রমিক নেতা। এ সময় সেখানে তাদের ওপর আকস্মিক ছুরিকাঘাত করা হয়। এতে মাসুম ও সবুজ আহত হয়ে মারা যায়। ঘটনায় মনির হোসেন বাদী হয়ে মামলা করেছেন। মামলায় ১৮ জনের নাম উল্লেখসহ ১০-১২ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

নিহতের পরিবারের দাবি, বান্ধবীকে নিয়ে ঘুরতে যান শিহাব। আর এ নিয়ে শিহাবের সঙ্গে তার তিন বন্ধুর বিরোধ হয়। বিষয়টি তারা সেখানে মীমাংসা করে ফেললেও শ্রমিক নেতা ইলিয়াস তাদের ডেকে পাঠান। আর সেখানেই ইলিয়াসের কিশোর গ্যাংয়ের সদস্যদের ছুরিকাঘাতে প্রাণ হারান মাসুম ও সবুজ। মূলত ইলিয়াসের পরিকল্পনায় দুই কিশোরকে হত্যা করা হয়েছে।

 

সর্বশেষ খবর