রবিবার, ১১ জুন, ২০২৩ ০০:০০ টা

স্বামীর গলা কাটা লাশ ঘরে, স্ত্রী অজ্ঞান জমিতে

ময়মনসিংহ প্রতিনিধি

নিজ বসতঘর থেকে শাহজাহান মিয়া (৫২) নামের এক কৃষকের গলা কাটা লাশ ও বাড়ির পাশের ধানখেত থেকে তার স্ত্রী রাশিদা বেগমকে (৪০) অজ্ঞান অবস্থায় উদ্ধার করেছে মুক্তাগাছা থানা পুলিশ। ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার মানকোন ইউনিয়নের ঘাটুরী গ্রামে গতকাল ভোরে এ ঘটনা ঘটে।

মুক্তাগাছা থানার ওসি আবদুল মজিদ জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেলে পাঠানো হয়েছে। হত্যাকান্ডে ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়েছে। নিহতের স্ত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হলেও তাদের নাম প্রকাশ করেননি তিনি। তিনি জানান, পৈতৃক সম্পত্তি নিয়ে ভাইদের সঙ্গে ঝগড়া ছিল শাহজাহান মিয়ার। স্থানীয় বাসিন্দা হাসমত আলী জানান, নিহত শাহজাহান ও তার ভাইদের মধ্যে দীর্ঘদিনের জমিসংক্রান্ত বিরোধ ছিল। শনিবার এ নিয়ে আলোচনায় বসার কথা ছিল। এ ছাড়া ওই বাড়িতে একজন কবিরাজের যাতায়াত ছিল। শুক্রবার রাতেও কবিরাজকে আসতে দেখা যায়।

এলাকাবাসী জানায়, নিহত শাহজাহান পাঁচ সন্তানের জনক। দুই বছর আগে তার প্রথম স্ত্রীর মৃত্যু হয়। পরে বছরখানেক পর দ্বিতীয় বিয়ে করে সংসার শুরু করেন। গত রাতে কোনো এক সময়ে তাকে কেউ ছুরিকাঘাত ও গলা কেটে হত্যা করে। তার স্ত্রী আহত অবস্থায় ধানখেতে পড়ে ছিলেন।

সর্বশেষ খবর