রবিবার, ১১ জুন, ২০২৩ ০০:০০ টা

বিএনপির মাথায় তিনটা ভূত ঢুকেছে : কাদের

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির মাধায় এখন তিনটা ভূত ঢুকেছে। তত্ত্বাবধায়ক সরকার, শেখ হাসিনার পদত্যাগ, পার্লামেন্ট বিলুপ্তি। এই দেশে শান্তিপূর্ণ পরিবেশ চাইলে বিএনপির মাথা থেকে এই তিন ভূত নামাতে হবে।

গতকাল রাজধানীর নিকুঞ্জ-২ এর খেলার মাঠে ‘বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে শান্তি সমাবেশ’-এ প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, মার্কিন ভিসানীতিকে আওয়ামী লীগ সরকার ভয় পায় না। আমরা অবাধ ও সুষ্ঠু নির্বাচনের জন্য প্রস্তুত হচ্ছি। অপকর্ম করলে বিএনপিকে এর মূল্য দিতে হবে। তিনি বলেন, মির্জা ফখরুল জ্যোতিষীর মতো বলেন, এখন নির্বাচন হলে আওয়ামী লীগ ১০টা ভোটও পাবে না। এক সময় তিনিই বলেছিলেন, আওয়ামী লীগ ১০০ বছরেও ক্ষমতায় আসবে না। অথচ ১৫ বছর ধরে টানা ক্ষমতায় আছি। আল্লাহ যাকে রাখবে, জনগণ যাকে বেছে নেবে তাকে কেউ হঠাতে পারবে না। তিনি বলেন, আন্দোলনে নেতা লাগে। তাদের দুই নেতাই কারাদন্ডে দন্ডিত। এক নেতা হাসপাতালে। আরেক নেতা মুচলেকা দিয়ে লন্ডনে পালিয়ে গেছে। বলে গেছে, আর রাজনীতি করবে না। অথচ আদালতের আইন অমান্য করে অনলাইনে প্রতিনিয়ত গুজব ছড়িয়ে যাচ্ছে।  

ওবায়দুল কাদের বলেন, বিএনপি বলে, জামায়াত মাঠে নেমেছে। আসলে নামেনি। জামায়াতকে মাঠে নামিয়েছে তাদের বিশ্বস্ত ঠিকানা বিএনপি। তারা নির্বাচনে নিবন্ধিত দল নয়। তাদেরকে মাঠে নামিয়ে বিএনপি আগুন সন্ত্রাসের জন্য প্রস্তুত হচ্ছে। সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা বিএনপি। তিনি বলেন, বিএনপি ক্ষমতায় আসতে পারলে আবারও হাওয়া ভবন করবে। লুটপাট-দুর্নীতি করবে। এই দেশে বিদ্যুতের জায়গায় খাম্বা আসবে। সংলাপ নিয়ে তিনি বলেন, দুবার নাকি আমরা প্রতারণা করেছি। আমরা তো আপনাদের আসেন, আসেন বলে ডাকছি না। আরেকবার সাধিলেই আপনারা খাবেন, সেটা আমরা জানি।

সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান। আইনবিষয়ক সম্পাদক আনিসুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল (অব) মুহাম্মদ ফারুক খান, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, হাবিব হাসান এমপি, এস এম মান্নান কচি।

 

সর্বশেষ খবর