বুধবার, ১৪ জুন, ২০২৩ ০০:০০ টা

কক্সবাজারে ক্যাম্পে গোলাগুলি রোহিঙ্গা নিহত

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারে উখিয়া উপজেলার রোহিঙ্গা ক্যাম্পে ‘আধিপত্য বিস্তারকে’ কেন্দ্র করে সন্ত্রাসী দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনায় এক রোহিঙ্গা প্রাণ হারিয়েছেন।

গতকাল ভোরে উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালী ১০ নম্বর রোহিঙ্গা আশ্রয় শিবিরের এইচ-৩২ ব্লকে এ ঘটনা বলে জানান উখিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. সাইফুল ইসলাম।

নিহত বশির উল্লাহ (৩৫) উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালী ১০ নম্বর রোহিঙ্গা আশ্রয় শিবিরের এইচ-৩২ ব্লকের বাসিন্দা মৃত ফজু মিয়ার ছেলে।

স্থানীয়দের বরাতে পুলিশ কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, গতকাল ভোরে উখিয়ার বালুখালী ১০ নম্বর রোহিঙ্গা আশ্রয় শিবিরের এইচ-৩২ ব্লকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মিয়ানমারের সশস্ত্র গোষ্ঠী আরসা ও আরএসও-এর মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। পরে খবর পেয়ে এপিবিএন পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছলে দুর্বৃত্তরা পালিয়ে  যায়। এ সময় ঘটনাস্থল থেকে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। গুলিবিদ্ধ ব্যক্তিকে ৯ নম্বর রোহিঙ্গা আশ্রয় শিবিরের আইওএম হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠান। পরে সকালে আশঙ্কাজনক অবস্থায় সেখানে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান পরিদর্শক সাইফুল।

 

সর্বশেষ খবর