বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩ ০০:০০ টা

গরুর পাট খাওয়া নিয়ে সংঘর্ষে দুজন নিহত

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মরিচা ইউনিয়নের ভুরকাপাড়া হাটখোলাপাড়ায় গরুতে জমির পাট খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে দুজন নিহত ও অন্তত ১৫ জন আহত হয়েছেন।

গতকাল বিকাল সাড়ে ৫টার দিকে সরদার গ্রুপ ও মালিথা গ্রুপের মধ্যে এ রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটে। সংঘর্ষে নিহতরা হলেন ভেলশ মালিথা (৪০) ও বজলু মালিথা (৪২)।

আহতের মধ্যে বেশ কয়েকজনকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ২৫০ শয্যাবিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে কারও কারও অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

দৌলতপুর থানার ওসি মুজিবুর রহমান জানান, ঘটনার পর থেকে উত্তেজনা বিরাজ করছে। এলাকায় ব্যাপকসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঘটনার ব্যাপারে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন বিকালের দিকে বজলু মালিথার জমির পাট সরদার গ্রুপের ফরিদ খসরুর গরুতে খেয়ে ফেলে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে প্রথমে ঝগড়া শুরু হয়। এ ঘটনা কেন্দ্র করে একপর্যায়ে সরদার গ্রুপের উজ্জ্বল সরদারের নেতৃত্বে মালিথা গ্রুপের ওপর হামলা চালানো হয়। সরদার গ্রুপের লোকজন মালিথা গ্রুপের লোকজনের ওপর গুলি বর্ষণ এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় ভেলশ মালিথা ও বজলু মালিথার মৃত্যু হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর