রবিবার, ১৮ জুন, ২০২৩ ০০:০০ টা

ছিনতাইয়ের পর হত্যা, লাশ মিলল ডোবায়

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল-ভোলা সড়কের এআর খান স্টেশন এলাকায় এক অটোরিকশা চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ঘটনার দুই দিন পর গতকাল দুপুরে স্থানীয় বন্দর থানা পুলিশ সড়ক সংলগ্ন একটি ডোবা থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। তবে এ ঘটনায় কাউকে শনাক্ত কিংবা আটক করতে পারেনি পুলিশ। নিহত ব্যক্তির নাম মো. হাসান (২২)। তিনি ভোলার মজুমুদ্দিন উপজেলার মৃত মো. হাদীর ছেলে। নগরীর কাউনিয়া কালাখাঁর বাড়িতে ৭ বছর ধরে ভাড়ায় বসবাস করে অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন তিনি।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানার ওসি মো. আসাদুজ্জামান জানান, গত বৃস্পতিবার রাতে হাসান ফোনে সবশেষ কথা বলেছিল তার বোনের সঙ্গে। ট্রিপ (যাত্রী) নিয়ে বরিশাল থেকে ভোলা রাস্তার দিকে যাচ্ছিলেন বলে বোনকে জানিয়েছিলেন তিনি। এরপর থেকে তার

 সঙ্গে পরিবারের যোগাযোগ বিচ্ছিন্ন ছিল। এমনকি মুঠোফোনটিও ছিল বন্ধ। গতকাল দুপুরে বরিশাল-ভোলা সড়কের এআর খান স্টেশন সংলগ্ন একটি ডোবায় এক ব্যক্তির লাশ ভাসতে দেখে স্থানীয় এক মেম্বর পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডোবা থেকে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করে। পরে হাসানের স্বজনরা থানায় গিয়ে তার লাশ শনাক্ত করে।

হাসানকে তাকে শ্বাসরোধ করে হত্যার পর লাশটি ডোবায় ফেলে তার অটোরিকশা ছিনতাই করা হয়েছে বলে প্রাথমিকভাবে সন্দেহ করছে পুলিশ। ছিনতাই হওয়া অটোরিকশা উদ্ধার এবং হত্যাকারীদের শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ। এ ঘটনায় অভিযোগ পেলে মামলা রুজু করার কথা বলেন ওসি।

সর্বশেষ খবর