সোমবার, ১৯ জুন, ২০২৩ ০০:০০ টা

ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ আটক ৪

ফেনী প্রতিনিধি

ফেনীতে ছাত্রদলের মিছিলে পুলিশ লাঠিচার্জ করে চারজনকে আটক করেছে। গতকাল শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কে এ ঘটনা ঘটে।

ছাত্রদলের দাবি, কেন্দ্রীয় ছাত্রদল নেত্রী নুসরাত নাদিয়ার ওপর হামলা ও মিথ্যা মামলায় নেতা-কর্মীদের গ্রেফতারের প্রতিবাদে ছাত্রদল ট্রাংক রোড থেকে একটি মিছিল বের করে শহীদ শহীদুল্লাহ কায়সার সড়ক দিয়ে একটু সামনে এগোলেই পুলিশ লাঠিচার্জ করে ১৫-২০ জন নেতা-কর্মীকে আহত করে। পরে মিছিল থেকে চার নেতা-কর্মীকে আটক করে নিয়ে যায়।

এদিকে পুলিশ বলছে, মিছিলের সময় ছাত্রদলের দুই গ্রুপ সংঘর্ষে লিপ্ত হয়। পুলিশ বাধ্য হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে। এ সময় চারজনকে আটক করা হয়। আটকরা হলেন- ফেনী পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ ইয়াসিন, পৌর ছাত্রদল নেতা শরিফ, ছনুয়া ইউনিয়ন ছাত্রদল নেতা জসিম, ধর্মপুর ইউনিয়ন ছাত্রদল নেতা হৃদয়।

ফেনী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোর্শেদ আলম মিলন বলেন, আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ হঠাৎ লাঠিচার্জ করে চারজনকে ধরে নিয়ে যায়। লাঠিচার্জে অন্তত ১৫-২০ জন আহত হয়েছেন।

এদিকে ছাত্রদলের মিছিলে পুলিশের হামলার প্রতিবাদ জানিয়েছেন ফেনী জেলা বিএনপি। ফেনী জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার ও সদস্যসচিব আলালউদ্দিন আলাল এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, ফেনী জেলা ছাত্রদলের শান্তিপূর্ণ মিছিলে পুলিশ বর্বরোচিত হামলা চালিয়ে গ্রেফতার করেছে। তারা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে গ্রেফতারকৃত সব নেতা-কর্মীর নিঃশর্ত মুক্তি দাবি করেন।

সর্বশেষ খবর