সোমবার, ১০ জুলাই, ২০২৩ ০০:০০ টা

কিশোর গ্যাংয়ের হাতে কলেজ ছাত্র খুন

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর শিবপুরে পূর্বশত্রুতার জেরে হাত-পায়ের রগ কেটে ও এলোপাতাড়ি কুপিয়ে এক কলেজছাত্রকে হত্যা করেছে কিশোর গ্যাং। গতকাল দুপুরে জেলার শিবপুর উপজেলার বন্যারবাজার তাতারকান্দী এলাকায় এ রোমহর্ষক ঘটনা ঘটে। কলেজ শিক্ষার্থী নাহিদ (১৮) উপজেলার হরিহরদী গ্রামের আসাদ মিয়ার ছেলে এবং তাতারকান্দী স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। হত্যাকান্ডের পর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনায় জড়িত থাকার অভিযোগে তুহিন ও ইয়াসিন নামে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার তুহিন তাতারকান্দি এলাকার কাউসার মিয়ার ছেলে এবং ইয়াসিন একই এলাকার মলিন মিয়ার ছেলে।

নাহিদের ভাই নাঈম জানান, উচ্চমাধ্যমিক পরীক্ষায় ফরম ফিলাপের জন্য বাড়ি থেকে বের হয়ে কলেজে যাওয়ার উদ্দেশে রওনা দেয় নাহিদ। এ সময় এলাকায় কিশোরগ্যাং হিসেবে পরিচিত দেলোয়ার, সাইফুল, শান্ত, তুহিন, শাওন, নাজমুল কয়েক সন্ত্রাসী তাকে ধাওয়া করে। এ সময় দেশি অস্ত্র চাপাতি দিয়ে তার হাত ও পায়ের রগ কেটে ফেলে। পরে তাকে এলোপাতাড়ি কোপানোর পাশাপাশি ডোবার পানিতে চুবিয়ে হত্যা করে। পরে এলাকাবাসীর সহায়তায় নাহিদকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নেওয়া হলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নাহিদের স্বজনরা আরও জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চার মাস আগে  নাহিদের বন্ধুদের সঙ্গে দেলোয়ার, সাইফুল, শান্ত, তুহিন, শাওন, নাজমুলদের ঝগড়া হয়। ওই ঝগড়ার সময় নাহিদ উপস্থিত ছিল। এতে দেলোয়ার ও তার বন্ধুরা নাহিদের ওপর ক্ষিপ্ত ছিল। এরই জেরে তারা নাহিদকে হত্যা করে। নিহতের স্বজনরা আরও জানায়, অভিযুক্তরা এলাকায় কিশোরগ্যাং পরিচালনার পাশাপাশি তাদের বিরুদ্ধে স্থানীয় বাজার থেকে চাঁদা আদায়ের অভিযোগ রয়েছে।

নরসিংদী শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, পূর্বশত্রুতার জের ধরে কলেজছাত্র নাহিদকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তুহিন ও ইয়াসিন নামে দুজনকে গ্রেফতার এবং হত্যাকান্ডে ব্যবহৃত চাপাতি উদ্ধার করেছে পুলিশ।

সর্বশেষ খবর