শিরোনাম
সোমবার, ১০ জুলাই, ২০২৩ ০০:০০ টা

আওয়ামী লীগ যুবলীগের সংঘর্ষে আহত ২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে আওয়ামী লীগ-যুবলীগের সমর্থকদের মধ্যে সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। শনিবার বিকালে নগরীর কাশীপুর সুরভী ফিলিং স্টেশন এলাকায় এ সংঘর্ষে আহতদের মধ্যে ১৫ জনকে শের-ই-বাংলা মেডিকেলে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কাউকে আটক করতে পারেনি। এ ব্যাপারে থানায় অভিযোগ করা হয়েছে।

চিকিৎসাধীন আহতরা জানান, দুপুরে বিসিসির নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা সমর্থকসহ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজারে ফুলের শ্রদ্ধা নিবেদন শেষে বাসযোগে বরিশাল ফিরছিলেন। বহরের একটি বাসে ৩০ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর ইমরান মোল্লার (আওয়ামী লীগ) কর্মী সুবে জাকারিয়ার সঙ্গে যুবলীগ নেতা অসীম দেওয়ানের কর্মী মেহেদী ও সোহেলের বাদানুবাদ হয়। বিকালে বহরের ওই বাসটি নগরীর কাশীপুর সুরভী ফিলিং স্টেশন এলাকায় পৌঁছালে জাকারিয়া ও তার কর্মীদের সঙ্গে অসীম দেওয়ানের কর্মীদের সংঘর্ষ হয়।

প্রায় আধাঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়। এদের মধ্যে সোহেল ফকির (২৮), ফাইজুল ইসলাম (২৬), মো. আশিক (২৮), মো. জাকারিয়া (২৯), সাজ্জাদ হোসেন (২৬) ও ফরহাদ উদ্দিন (২৪) নামে ছয়জনকে শের-ই-বাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে। এর মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। আহত অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও কাউকে আটক করতে পারেনি। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নগরীর বিমান বন্দর থানার ওসি মো. হেলাল উদ্দিন জানান, টুঙ্গিপাড়া থেকে ফেরার পথে বাসে দুই পক্ষের মধ্যে বাদানুবাদের সূত্র ধরে বাসটি কাশীপুর পৌঁছার পর উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গতকাল মো. আমির নামে এক ব্যক্তি ছয়জনের নাম উল্লেখ করে বিমান বন্দর থানায় লিখিত    অভিযোগ করেছেন।

সর্বশেষ খবর