মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩ ০০:০০ টা

সাভারে কিশোর গ্যাংয়ের সংঘর্ষে আহত ১০

সাভার (ঢাকা) প্রতিনিধি

সাভারে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে আহত হয়েছে অন্তত ১৪ জন। এর মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। রবিবার গভীর রাতে সাভার বাজার বাসস্ট্যান্ডের সুপার ক্লিনিকের সামনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে সুপার ক্লিনিকের সামনে কিশোর গ্যাংয়ের একটি গ্রুপ অন্য গ্রুপের চার সদস্যকে এলোপাথাড়ি কোপাতে থাকে। এর পর দুই গ্রুপ সংঘর্ষে জড়ায়। আহত হয় ১০ জন। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। তবে কী কারণে এমন ঘটনা তা জানা যায়নি। এ ছাড়া আহতদের নাম-পরিচয়ও পাওয়া যায়নি। সাভার মডেল থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

চাল ব্যবসায়ীকে পিটিয়ে টাকা লুট : সাভারের কাতলাপুরে চাঁদা না পেয়ে রাসেল নামে এক চাল ব্যবসায়ীকে পিটিয়ে লক্ষাধিক টাকা লুট করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় পুলিশ বেশ কয়েকজনকে আটক করেছে। আহত ব্যবসায়ীকে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে।

সর্বশেষ খবর