বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩ ০০:০০ টা

কিশোর গ্যাংয়ের সংঘর্ষে আহতদের একজনের মৃত্যু

সাভার (ঢাকা) প্রতিনিধি

সাভারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের হামলার ঘটনায় আহত আকাশ মাহমুদ (২২) চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১১টায় এনাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। এ ঘটনায় আহত আরও তিনজন ওই হাসপাতালে ভর্তি রয়েছেন। নিহত আকাশ মানিকগঞ্জ জেলার শিবালয় থানার কল্যাণপুর গ্রামের আবুল বাশারের ছেলে। আকাশ সাভারের ব্যাংক কলোনি কাস্টম রোডে ভাড়া থেকে একটি প্রতিষ্ঠানে বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করতো। গতকাল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন এনাম মেডিকেলের ডিউটি অফিসার ইউসুফ আলী। এর আগে সাভারের একটি খাবার হোটেলের ভিতর পিনিক রাব্বি গ্রুপ ও হৃদয় গ্রুপের মধ্যে সংঘর্ষ হলে পিনিক রাব্বি গ্রুপের চারজন আহত হন।

নিহতের বাবা আবুল বাশার জানান, আকাশ একটি কোম্পানিতে বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করতো। সে অফিসের টাকা বুঝিয়ে দেওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। এরপর রাত ৮টায় জানতে পারি হৃদয় গ্রুপের লোকজন তাকে কুপিয়ে আহত করেছে। গতকাল সকালে আকাশ মারা যায়। আমি দোষীদের শাস্তির দাবি করছি।

এলাকাবাসী জানায়, পিনিক রাব্বি ও হৃদয় সন্ত্রাসী কার্যক্রমের সঙ্গে জড়িত। দুই গ্রুপের সদস্যরাই চাঁদাবাজি, সন্ত্রাসীসহ বিভিন্ন অপরাধমূলক কাজ করে চলেছে। তাদের জন্য সবসময় আতংকে থাকতে হয় সাধারণ মানুষকে। নুরুদ্দিন নামের এক ব্যক্তি এলাকায় কিশোর গ্যাং পরিচালনা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা সাভার মডেল থানার উপপরিদর্শক সুদীপ কুমার গোপ বলেন, ঘটনার পর দুজনকে গ্রেফতার করা হয়েছে। তদন্তের স্বার্থে পরিচয় দেওয়া যাচ্ছে না। বাকিদের গ্রেফতারে অভিযান অব?্যাহত আছে।

সর্বশেষ খবর