শনিবার, ১৫ জুলাই, ২০২৩ ০০:০০ টা

গাজীপুরে ফল ব্যবসায়ী খুন

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে এক ফল ব্যবসায়ীকে খুন করেছে ছিনতাইকারীরা। গতকাল ভোরে সিটি করপোরেশনের সদর থানাধীন হানকাটা ব্রিজের ওপর এ ঘটনা ঘটে। নিহতের নাম মোমিন শেখ (৫০)। তিনি গাজীপুরের কালীগঞ্জ থানাধীন আদি জাঙ্গালিয়ার ছাতিয়ানী গ্রামের মৃত ওসমান আলী শেখের ছেলে।

নিহতের ভাই সিরাজ মিয়া ও ইজিবাইক চালক মাহবুব আলম জানান, নিজ এলাকায় ভ্যানগাড়িতে করে ফলের ব্যবসা করতেন মোমিন শেখ। শুক্রবার ভোর ৪টার দিকে বাড়ি থেকে বের হয়ে একটি ইজিবাইক নিয়ে ফল কেনার জন্য চান্দনা চৌরাস্তা এলাকার আড়তে যাচ্ছিলেন তিনি। পথে ভোর ৫টার দিকে গাজীপুর-চরসিন্দুর সড়কের হানকাটা ব্রিজের ওপর পৌঁছলে একটি পিকআপ পেছন থেকে এসে ইজিবাইকটির গতিরোধ করে। পরে পিকআপ থেকে নেমে চার-পাঁচজন সশস্ত্র দুর্বৃত্ত ফল ব্যবসায়ী মোমিনের কাছ থেকে টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় বাধা দিলে দুর্বৃত্তরা তাকে মারধর করে। ধস্তাধস্তির এক পর্যায়ে তারা মোমিনকে ইজিবাইক থেকে টেনে নামিয়ে সুচালো রড (বর্ষা আকৃতির) দিয়ে বুকে, পেটে ও হাতে আঘাত করে। এতে ব্রিজের ওপর লুটিয়ে পড়েন তিনি। ঘটনার সময় ইজিবাইক চালককেও অস্ত্রের মুখে জিম্মি করে রাখে দুর্বৃত্তদের একজন। এ সময় অপর একটি গাড়িকে আসতে দেখে ছিনতাইকরীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে মোমিনকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান ইজিবাইক চালক। সেখানে মোমিনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর থানার ওসি মোহাম্মদ জিয়াউল ইসলাম জানান, ময়নাতদন্তের জন্য নিহতের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তার বুকে, পেটে ও হাতে আঘাতের ৬টি চিহ্ন রয়েছে। তার কোমর থেকে সাড়ে ২৪ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর