শুক্রবার, ২১ জুলাই, ২০২৩ ০০:০০ টা

চাকা ফেটে দুর্ঘটনা সড়কে গেল ৭ প্রাণ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

চাকা ফেটে দুর্ঘটনা সড়কে গেল ৭ প্রাণ

সিলেটে পর্যটকবাহী মাইক্রোবাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সাতজন নিহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ৮টার দিকে সিলেট-কোম্পানীগঞ্জ মহাসড়কের গোয়াইনঘাট থানাধীন সুন্দ্রগাঁওয়ে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি সড়কের পাশে খাদে পড়ে যায়।

নিহতরা হলেন- সিলেটের কোম্পানীগঞ্জ কালীবাড়ি গ্রামের মৃত মছদ্দর আলীর ছেলে স্কুলশিক্ষক কাজি আমির উদ্দিন (৩৯), একই উপজেলার ইসলামপুর গ্রামের শাহজাহানের ছেলে অটোরিকশাচালক কালন (৩৫), বতুমারা গ্রামের মো. ইদ্রিস আলী (৪০), উত্তর টুকেরগাঁওয়ের সুরুজ্জামানের স্ত্রী রিতা আক্তার (১৮), ইসলামপুর গ্রামের গয়াব আলীর ছেলে জালাল মিয়া, সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার মৃত আবদুর রহমানের ছেলে একাব্বর আলী (৫৫) ও রাজধানী ঢাকার হেমায়েতপুর এলাকার (মাইক্রোবাসচালক) মো. তাহের (৫০)। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মানিকগঞ্জ থেকে মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ ১৯-৭৪৬২) নিয়ে সিলেটের কোম্পানীগঞ্জের সাদা পাথর এলাকায় যাচ্ছিলেন কয়েকজন পর্যটক। গতকাল সকাল সাড়ে ৮টার দিকে সিলেট-কোম্পানীগঞ্জ মহাসড়কের গোয়াইনঘাট থানাধীন সুন্দ্রগাঁওয়ে পৌঁছলে মাইক্রোবাসের সামনের একটি চাকা ফেটে গেলে বিপরীত দিক থেকে আসা রেজিস্ট্রেশনবিহীন অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ চার যাত্রী নিহত হন এবং দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি সড়কের পাশে খাদে পড়ে যায়। আহত হন মাইক্রোবাস চালকসহ কয়েকজন। খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে সকাল ১০টার দিকে অটোরিকশার আরেক যাত্রী এবং দুপুরে মাইক্রোবাস চালক মারা যান। পুলিশ জানায়, গতকাল সন্ধ্যা পর্যন্ত মাইক্রোবাস যাত্রীদের তথ্য পাওয়া যায়নি। পুলিশের ধারণা, তারা যাওয়ার আগেই পর্যটকরা ঘটনাস্থল ত্যাগ করেছেন।

সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া কর্মকর্তা শ্যামল বণিক বলেন, নিহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। স্বজনদের খবর দেওয়া হয়েছে, তারা এলে সব প্রক্রিয়া শেষে লাশ হস্তান্তর করা হবে। আর আহতরা ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন।

সর্বশেষ খবর