শিরোনাম
শনিবার, ২২ জুলাই, ২০২৩ ০০:০০ টা
অষ্টম কলাম

চলন্ত ট্রেন থেকে ছিটকে পড়ল শিশু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে চলন্ত ট্রেন থেকে আনুমানিক ১০ বছর বয়সের এক শিশু ছিটকে পড়ে যায়। বৃহস্পতিবার দুপুরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করে। আশঙ্কাজনক অবস্থায় অচেতন অজ্ঞাত শিশুটিকে রাতেই উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের সার্জারি ওয়ার্ডের চিকিৎসকরা জানিয়েছিলেন, শিশুটির অবস্থা আশঙ্কাজনক ছিল।

স্থানীয় বাসিন্দারা জানান, সিলেট  থেকে ছেড়ে আসা ঢাকাগামী জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেন ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের মেরাসানি রেলস্টেশনে অতিক্রম করছিল। এ সময় চলন্ত ট্রেন থেকে একটি শিশু পড়ে যায়। স্থানীয় বাসিন্দারা গিয়ে শিশুটিকে অচেতন অবস্থায় উদ্ধার করে প্রথমে গ্রাম্য চিকিৎসকের কাছে নিয়ে যায়। সেখান থেকে শিশুটিকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আবিদ আল হাসান জানান, শিশুটি চলন্ত ট্রেন থেকে পড়ে যাওয়ায় মাথায় গুরুতর আঘাত পেয়ে অচেতন অবস্থায় আনা হয়। ধারণা করা হচ্ছে তার ব্রেইন গুরুতর আঘাতপ্রাপ্ত হয়েছে। তবে সিটি স্ক্যান রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে। তার অবস্থা আশঙ্কাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন খন্দকার জানান, শিশুটির পরিচয় শনাক্ত করতে পুলিশ কাজ করেছে।

সর্বশেষ খবর