সোমবার, ২৪ জুলাই, ২০২৩ ০০:০০ টা

জামালপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

জামালপুর প্রতিনিধি

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় জহুরুল ইসলাম নামে সাবেক ইউনিয়ন পরিষদ সদস্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত ১১টার দিকে উপজেলার জোড়খালী ইউনিয়নের ফুলজোড় এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সাতজনকে আটক করেছে।

জহুরুল ইসলাম (৫৮) মাদারগঞ্জের জোড়খালী ইউনিয়নের ফুলজোড় এলাকার মৃত আশরাফ হোসেন প্রামাণিকের ছেলে। তিনি জোড়খালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও জোড়খালী ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, জহুরুল ইসলাম উপজেলার জোড়খালী ইউনিয়নের স্থানীয় ফুলজোড় বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে শনিবার রাত ১১টার দিকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ফুলজোড় মধ্যপাড়া রমজান আলী ইবতেদায়ি মাদরাসার পাশে দুর্বৃত্তরা তার গতিরোধ করে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতরভাবে জখম করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সাতজনকে আটক করেছে পুলিশ।  আটকরা হলেন- মাহবুব, রুবেল মিয়া, গেদা ম ল, ঠান্ডু মিয়া, জাহাঙ্গীর, সেতু মিয়া ও রবিউল ইসলাম।

মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল হক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। গতকাল দুপুরে ময়নাতদন্তের জন্য লাশটি জামালপুর শেখ হাসিনা মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে জহুরুল ইসলামকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে কে বা কারা এই হত্যার সঙ্গে জড়িত তাৎক্ষণিকভাবে জানা যায়নি। জিজ্ঞাসাবাদের জন্য সাতজনকে আটক করা হয়েছে।

সর্বশেষ খবর