শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

মাদক ব্যবসায় বাধা দেওয়ায় ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফে ছুরিকাঘাতে মোহাম্মদ সালমান রহমান (২২) নামে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। মাদক ব্যবসায় বাধা দেওয়ায় প্রতিপক্ষের লোকজন এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে অভিযোগ পরিবারের।

বুধবার রাত ১০টার দিকে টেকনাফের হ্নীলা নাটমুড়াপাড়া হেলালের দোকানের সামনে পুকুরপাড়ে এ ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থী টেকনাফের হ্নীলা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের নাটমুড়াপাড়া হাফেজ আবদুল খালেকের ছেলে এবং কক্সবাজার সিটি কলেজের ডিগ্রির প্রথম বর্ষের শিক্ষার্থী।

সালমানের মামা জামাল উদ্দিন বলেন, হ্নীলা ৩ নম্বর ওয়ার্ডের ফুলের ডেইল এলাকার জাফর আলম ওরফে মাইক জাফরসহ তার একটি সিন্ডিকেট নাটমুড়াপাড়া এলাকার হেলালের দোকানের কাছে আরেকটি রুমে মদ-ইয়াবা সেবনসহ মাদক কারবার করে আসছিল। আমার ভাগ্নে সালমান প্রায় সময় তাদের এসব না করার জন্য বাধা দিত। একপর্যায়ে বুধবার রাত ১০টার দিকে জাফর আলমসহ তার গ্রুপের অন্য সদস্যরা হেলালের দোকানের সামনে অবস্থান নেয়। আমার ভাগ্নে বাজার থেকে ঘরে ফেরার সময় তাদের দেখে ফেলে এবং চলে যেতে বলে। এ ঘটনায় তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হলে জাফর আলমসহ তার অন্য সহযোগীরা তাকে ছুরিকাঘাত করলে সালমান ঘটনাস্থলে আহত হয়ে পড়ে যায়। পরে আমরা তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, বুধবার রাতে হ্নীলা নাটমুড়া এলাকায় ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

সর্বশেষ খবর