শনিবার, ১২ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

বাগেরহাটে মা মেয়েকে কুপিয়ে হত্যা

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের শরণখোলায় মা ও মেয়েকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার রায়েন্দা ইউনিয়নের উত্তর রাজাপুর গ্রামে গতকাল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- মা পাপিয়া বেগম (৩৫) ও মেয়ে সাওদা জেমী (৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘাতকরা ঘরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে মা পাপিয়া ও মেয়ে সাওদাকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়। ঘটনাস্থলেই মারা যায় সাওদা। গুরুতর অবস্থায় পাপিয়াকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ রাত ৯টার দিকে মা-মেয়ের লাশ উদ্ধার করে। তবে কী কারণে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা জানাতে পারেনি পুলিশ।

স্থানীয় গ্রাম পুলিশ স্বপন কুমার বালী জানান, খবর পেয়ে পাপিয়া বেগমকে ঘর থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। আর বাড়ির কিছু দূরে পড়ে থাকা অবস্থায় মেয়ে সাওদা জেমীর লাশ উদ্ধার করে পুলিশ। গ্রাম পুলিশ স্বপন বালী জানান, পাপিয়ার স্বামী আবু জাফর হাওলাদার কাজের সুবাদে ঢাকায় থাকেন। ছেলে জিহাদ (১৫) পিরোজপুরের মঠবাড়িয়াতে একটি দোকানে কাজ করে। মেয়েকে নিয়ে পাপিয়া বাড়িতে থাকতেন। শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আশফাক জানান, হাসপাতালে আনার আগেই পাপিয়ার মৃত্যু হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম পাওয়া গেছে। শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম হোসেন বলেন, তাৎক্ষণিকভাবে কোনো ক্লু পাওয়া যায়নি। তদন্ত চলছে। রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমল হোসেন মুক্তা বলেন, পারিবারিক কারণে এটি ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

 

সর্বশেষ খবর