মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

জমি নিয়ে সংঘর্ষে একজন নিহত

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠির কাঁঠালিয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে কবির মোল্লা (৪৫) নামে একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন চারজন। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত চারজনকে গ্রেফতার করেছে। গতকাল বিকালে উপজেলার আমুয়া ইউনিয়নের ছোনাউটার মোলাখালীতে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানান, ছোনাউটার মোলাখালীতে বিকালে আলতাফ ও চানমিয়ার সঙ্গে কবির মোল্লার জমিজমার বিরোধ নিয়ে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে উভয় পক্ষ দা, রামদা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই কবির মোল্লা নিহত হন।

সংঘর্ষে কবির মোল্লার ভাই গ্রাম পুলিশ বাবুল মোল্লা (৬০), স্ত্রী এমিলি বেগম (৫৫) ও অপর পক্ষের মো. আলতাফ ও তার ছেলে মিরাজ আহত হন। গ্রাম পুলিশ বাবুল মোল্লাকে প্রথমে আমুয়া হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ এ ঘটনায় জড়িত চারজনকে গ্রেফতার করেছে। এরা হলেন- মো. আলতাফ (৬২), তার ছেলে মো. মিরাজ হোসেন (৩৫), কবির মোল্লার মেজো ভাই চান মিয়া মোল্লা (৫০) ও তার ছেলে সাগর মোল্লা (২৫)। কাঁঠালিয়া থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম জানান, পূর্ব বিরোধ নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। ঘটনার সঙ্গে জড়িত চারজনকে গ্রেফতার করা হয়েছে। নিহত কবিরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

সর্বশেষ খবর