শনিবার, ১৯ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

হাতিরঝিলে বিদ্যুতের টাওয়ারে নারী নামিয়ে আনল পুলিশ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর হাতিরঝিলে বৈদ্যুতিক টাওয়ারের ওপরে উঠে পড়েন এক নারী। গতকাল বিকালে তাকে সেখানে উঠতে দেখে স্থানীয় মানুষের ভিড় বাড়ে। একপর্যায়ে ফায়ার সার্ভিস ও পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গেলেও ততক্ষণে ওই নারী টাওয়ারের চূড়ায় উঠে যান। পরে নামিয়ে থানায় নেওয়া হয়। পুলিশ বলছে, ওই নারী মানসিক ভারসাম্যহীন। ফায়ার সার্ভিসের কর্মীরা বলছেন, টাওয়ারে থাকা ওই নারী এত উপরে ছিলেন যে তাকে চেনাই যাচ্ছিল না।

ফায়ার সার্ভিসের কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা লিমা খানম জানান, বিকাল ৫টায় জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর কল থেকে খবর পান তারা। এরপর তেজগাঁও ফায়ার স্টেশন থেকে উদ্ধারকারীদের একটি দল সেখানে পাঠানো হয়। পুলিশ ও বিদ্যুৎ বিভাগের লোকজনও সেখানে উপস্থিত হন। আর ওই টাওয়ারে ১ লাখ ৩৩ হাজার ভোল্টের বিদ্যুৎ প্রবাহিত হয়।

জানা গেছে, হাতিরঝিলের মধুবাগ ব্রিজ থেকে পশ্চিম দিকে ঝিলের ভিতর একটি বৈদ্যুতিক টাওয়ারে উঠে পড়েন ওই নারী। তিনি সাঁতরে গিয়ে হাতিরঝিলের পানির মধ্যে স্থাপিত ওই টাওয়ারে ওঠেন। হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আওলাদ হোসেন জানান, ওই নারী মানসিক ভারসাম্যহীন। তিনি ঝিলে গোসল করতে নেমে ওই টাওয়ারে গিয়ে উঠে পড়েন। তবে তাকে নামিয়ে থানায় আনা হয়েছে। কিছু জিজ্ঞাসাবাদ করে তার স্বজনদের কাছে তুলে দেওয়া হবে।

সর্বশেষ খবর