রবিবার, ২০ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

সাংবাদিককে কুপিয়ে জখম

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে এস এম রাসেল নামে এক সাংবাদিককে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাতে সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের চাপাতলী এলাকায় এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার রাতে আহত ওই সাংবাদিক বাদী হয়ে আটজনের নাম উল্লেখ করে সদর মডেল থানায় অভিযোগ করেন। তবে গতকাল পর্যন্ত অভিযুক্তদের গ্রেফতার করা হয়নি। রাসেল স্থানীয় সাপ্তাহিক আলোকিত সময়ের সম্পাদক ও প্রকাশক এবং দৈনিক নয়া দিগন্তের মাদারীপুর জেলা প্রতিনিধি। মামলার আসামিরা হলেন- কামাল সরদার (৪০), জয়নাল সরদার (৪৫), ইলিয়াস সরদার (৪৮), সালাম সরদার (৫২), কালাম সরদার (৫০), জব্বার ওরফে জয় সরদার (২২), জয়নালের স্ত্রী মায়া বেগম (৩৮) ও কাউসার সরদার (৪০)।

এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, রাসেলের সঙ্গে আসামিদের দীর্ঘদিন ধরে পূর্বশত্রুতা চলে আসছে। বুধবার রাতে তিনি বাড়ি থেকে শহরে যাওয়ার উদ্দেশে বের হন। কবির মাতুব্বরের বাড়ির কাছে পৌঁছালে তার ওপর অভিযুক্তরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে রাসেলের বাম হাতের কবজি ও মাথায় গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। রাসেল বলেন, এর আগেও তারা হামলার চেষ্টা চালিয়েছিল।

তিনি অভিযুক্তদের দ্রুত গ্রেফতার ও বিচার দাবি জানান। মামলার তদন্তকারী কর্মকর্তা ও সদর থানা পুলিশের উপ-পরিদর্শক শাহ জালাল বলেন, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর