শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

শোকসভায় এমপি ও সংরক্ষিত এমপির সমর্থকদের সংঘর্ষ

বরগুনা প্রতিনিধি

পাথরঘাটা উপজেলার কাকচিড়া বাজারের সুবাস মিষ্টান্ন ভাণ্ডারে আপ্যায়নের বিল দেওয়া নিয়ে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরার কর্মীদের ওপর বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমনের কর্মীরা হামলা চালিয়েছে। এ সময় মহিলা সংসদ সদস্যকে গালিগালাজ করা হয়েছে।

জানা গেছে, বুধবার সন্ধ্যা ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত উভয় গ্রুপের কর্মীদের মধ্যে এ সংঘর্ষ চলে। এ সময় মহিলা এমপির সমর্থক নজরুল (৩৮), মুনিম (১৮), আবু মুসা (২২) ও এমরান (১৮) গুরুতর আহত হন। আহতদের পাথরঘাটা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জাতীয় শোক দিবস উপলক্ষে কাকচিড়া ইউনিয়ন পরিষদে ইউনিয়ন আওয়ামী লীগ আলোচনা সভার আয়োজন করে। শেষে সংসদ সদস্য সুলতানা নাদিরা আলোচনা সভায় আমন্ত্রিত বেতাগী উপজেলা আওয়ামী লীগ সভাপতিসহ বেতাগীর পাঁচ ইউপি চেয়ারম্যানকে সুবাস মিষ্টান্ন ভাণ্ডারে আপ্যায়ন করান। পরে ১১ হাজার টাকা বিল মহিলা এমপির পক্ষে পরিশোধ করা হয়। এ বিষয়টি জানতে পেরে সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন তুহিন পহলান নামের এক কর্মীকে আপ্যায়ন বিল পরিশোধের জন্য মোবাইলে নির্দেশ দেন। তুহিন দোকান মালিককে আগেই বিল নেওয়ায় গালিগালাজ করে এবং টাকা ফেরত দিতে বলেন। কিছু সময় পর তুহিন পহলান, তুষার পহলানসহ ২০-২৫ জন হকিস্টিক, চাইনিজ কুড়াল, আরসি পাইপ নিয়ে বিলদাতাদের ওপর হামলা করেন। তখন সংসদ সদস্য সুলতানা নাদিরা তাদের বাধা দিতে গেলে তুহিন পহলান তাকেও গালিগালাজ করেন। এ ব্যাপারে সংরক্ষিত আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরা কোনো মন্তব্য করতে রাজি হননি। শওকত হাচানুর রহমান রিমনের সঙ্গে মোবাইলে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর