রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

প্রকাশ্যে হাত কেটে নেওয়ার পর কুপিয়ে কলেজ শিক্ষককে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

প্রকাশ্যে হাত কেটে নেওয়ার পর কুপিয়ে কলেজ শিক্ষককে হত্যা

পারভেজ আলম

বগুড়ায় আওয়ামী লীগ নেতা ও কলেজের প্রভাষক পারভেজ আলমকে (৪০) দিনদুপুরে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে তার হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে যায়। খুনিদের গ্রেফতারে পুলিশ ও র‌্যাব-১২ পৃথকভাবে অভিযানে মাঠে নেমেছে।

গতকাল সকাল ১১টার দিকে আশেকপুর মাথাইল চাপড় এলাকায় এই ঘটনাটি ঘটে। নিহত আওয়ামী লীগ নেতা পারভেজ বগুড়ার শাজাহানপুর উপজেলার আশেকপুর ইউনিয়নের সাবরুল এলাকার সাবেক মেম্বার মনসুর তালুকদার ওরফে মন্টু মিয়ার ছেলে। তিনি বগুড়ার কৈচড় বিএম কলেজের প্রভাষক ছিলেন।

জানা যায়, নিহত প্রভাষক ও আওয়ামী লীগ নেতা পারভেজ আলম সাবেক যুবলীগ নেতা ছিলেন। বর্তমানে আশেকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতির দায়িত্ব পালন করছিলেন।

স্থানীয় এলাকাবাসী ও আশেকপুর ইউনিয়নের চেয়ারম্যান হযরত আলী জানান, শনিবার সকাল ১০টার দিকে পারভেজ আলম বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে বগুড়া শহরে দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে মাথাইল চাপড় এলাকায় পৌঁছলে কয়েক দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে পারভেজ আলমকে ছুরিকাঘাত করতে থাকে। তখন পারভেজ দৌড়ে  রাস্তার পাশের বাড়িতে আশ্রয় নিতে গেলে সেখানে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এ সময় অস্ত্রের আঘাতে পারভেজ আলমের হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। শাজাহানপুর থানার ওসি শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। জড়িতদের গ্রেফতার করতে পুলিশ কাজ শুরু করেছে। বগুড়া র‌্যাব-১২ কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন জানান, আওয়ামী লীগ নেতা নিহতের ঘটনার খবর পেয়ে আমরা মাঠে নেমেছি। যতদ্রুত সম্ভব খুনের সঙ্গে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

সর্বশেষ খবর