বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

ট্রেনে কাটা পড়ে পাঁচজনের মৃত্যু

প্রতিদিন ডেস্ক

সারা দেশে ট্রেনে কাটা পড়ে পাঁচজনের মর্মান্তিক মৃত্যুর খবর পাওয়া গেছে। এর মধ্যে যশোরে চাচা ও দেড় বছর বয়সী ভাতিজা, হবিগঞ্জ ও ফরিদপুরে নারী এবং গাইবান্ধায় নৈশপ্রহরী রয়েছেন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো তথ্য।

যশোর : সদর উপজেলার যশোর-বেনাপোল রেলপথের ধোপাখোলায় ট্রেনে কাটা পড়ে চাচা আমিরুল ইসলাম (৫৫) ও তার ভাতিজা দেড় বছর বয়সী মোহাম্মদ ইউসুফ মারা গেছেন। আমিরুল ইসলাম ধোপাখোলা গ্রামের মৃত আনোয়ার বিশ্বাসের ছেলে। আর শিশু ইউসুফ মনিরুল ইসলামের ছেলে।

আরবপুর ইউনিয়ন পরিষদের সদস্য মইনুর রহমান জানান, গতকাল বেলা ১১টার দিকে আমিরুল ইউসুফকে নিয়ে শামুক কুড়াতে যান। শিশু ইউসুফকে ধোপাখোলা রেলব্রিজের ওপর বসিয়ে পাশের জলাশয়ে নামেন। এ সময় বেনাপোল থেকে ছেড়ে আসা খুলনাগামী বেতনা এক্সপ্রেস ট্রেনটি চলে আসে। আমিরুল ট্রেন আসতে দেখে ছুটে গিয়ে ইউসুফকে রক্ষার চেষ্টা করেন। তবে ইউসুফ ব্রিজের ওপর থেকে ছিটকে নিচে পড়ে যায় এবং আমিরুল ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান। আশপাশের লোকজন ইউসুফকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। তবে পৌঁছার আগেই ইউসুফের মৃত্যু হয়।

হবিগঞ্জ : শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশন স্টেশন এলাকায় আন্তনগর কালনী এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু হয়েছে। তার বয়স আনুমানিক ৪৫ বছর। সোমবার রাত ৮টার দিকে শায়েস্তাগঞ্জ রেলস্টেশনের পশ্চিম দিকে পুরান থানার পেছনে এ দুর্ঘটনা ঘটে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়। শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মীর সাব্বির আলী জানান, ওই নারীর দেহ ছিন্নভিন্ন হয়ে গেছে। তার পরিচয় শানক্ত হয়নি।

ফরিদপুর : নগরকান্দায় রেলের ধাক্কায় রহিমা বেগম (৪১) নামে বাকপ্রতিবন্ধী নারীর মৃত্যু হয়েছে। গতকাল সকাল সাড়ে ৭টায় নগরকান্দার তালমা এলাকায় এ ঘটনা ঘটে। মৃতের বাড়ি নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নে। তার বাবার নাম রফিক শেখ।

গাইবান্ধা : জেলা সদরের ফুলবাড়ী লেভেলক্রসিংয়ে ট্রেনে কাটা পড়ে আবদুল হাই (৬৬) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি পূর্বগোপালপুরের মেহের আলী হাজির ছেলে এবং গাইবান্ধা পৌরসভার নৈশপ্রহরী। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, ওই সময় আবদুল হাই লেভেলক্রসিং পার হচ্ছিলেন। তখন ট্রেনে কাটা পড়েন। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে রেলওয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

সর্বশেষ খবর