বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

টঙ্গীতে ডিবি পরিচয়ে সাড়ে ৩ লাখ টাকা লুট

টঙ্গী প্রতিনিধি

গাজীপুরের টঙ্গী পূর্ব থানা গেট সংলগ্ন স্টেশনরোড এলাকায় ডিবি পরিচয়ে বিকাশ দোকানির বিপুল পরিমাণ টাকা লুটে নিয়েছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে সোমবার রাত সাড়ে ১১টায়। দুর্বৃত্তদের এলোপাতাড়ি মারধরে দুজন আহত হয়েছেন। আহতরা হলেন- বিকাশ দোকানের মালিক সুমন মিয়া (৩৪) ও আবির (১৫)। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

ভুক্তভোগী সুমন মিয়া জানান, বিকাশের দোকানে বেচাকেনা শেষে রাত সাড়ে ১১টার দিকে তার ভাতিজা আবিরকে নিয়ে আল আমিন বেকারি রোডের বাসায় যাচ্ছিলেন।

এ সময় তারা আবেদা মেমোরিয়াল হাসপাতাল গেটে পৌঁছামাত্র ডিবি লেখাসংবলিত একটি নোহা গাড়ি থেকে সাত-আটজন দুর্বৃত্ত নেমে তাদের এলোপাতাড়ি মারধর শুরু করে। তাদের গাড়িতে উঠিয়ে নেওয়ার চেষ্টা করে। তারা চিৎকার শুরু করলে একপর্যায়ে তাদের কাছে থাকা ব্যাগ ভর্তি নগদ ৩ লাখ ৫০ হাজার টাকা হাতিয়ে নিয়ে সটকে পড়ে দুর্বৃত্তরা। পরে খবর পেয়ে পূর্ব থানা পুলিশ ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে। এ ব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল ইসলাম বলেন, আমরা ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। বিষয়টি পর্যবেক্ষণ করা হচ্ছে। পরে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

সর্বশেষ খবর