রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

উড়ালসড়কে দুমড়ে-মুচড়ে গেল প্রাইভেট কার

নিজস্ব প্রতিবেদক

ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়েতে গভীর রাতে দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে গেছে একটি প্রাইভেট কার। পেছন দিক থেকে একটি গাড়ি সেটিকে ধাক্কা দিয়ে নম্বর প্লেট রেখে পালিয়ে যায়। গত শুক্রবার রাতে এ দুর্ঘটনা ঘটে। এলিভেটেড এক্সপ্রেসওয়ে চালুর এক সপ্তাহ যেতে না যেতেই এ দুর্ঘটনা ঘটল। জানা গেছে, ওই প্রাইভেট কারটিতে নারী ও শিশুসহ পাঁচজন ছিল। তবে এতে কেউ আহত হননি।

দুর্ঘটনার পর একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে দেখা যায়, প্রাইভেট কারটি রাস্তার পাশে পার্কিং করা ছিল। ভুক্তভোগী জানান, দ্রুত গতির একটি গাড়ি তাদের প্রাইভেট কারটিকে পেছন থেকে ধাক্কা দেয়। পরে নম্বর প্লেট রেখেই গাড়িটি বনানীর দিকে পালিয়ে যায়। এতে প্রাইভেট কারটির পেছনের দিকটা দুমড়ে-মুচড়ে যায়।

এ বিষয়ে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান বলেন, দুর্ঘটনার বিষয়ে আমরা কোনো তথ্য পাইনি।

গত ২ সেপ্টেম্বর ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মধ্য দিয়ে যানজটের নগরীতে এক নতুন দিগন্তের সূচনা হয়। আগামী জুনের মধ্যে এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজ শেষ হওয়ার কথা রয়েছে। এটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর (কাওলা) থেকে শুরু করে মহাখালী, তেজগাঁও, মগবাজার হয়ে কুতুবখালী গিয়ে শেষ হবে। তখন এর পুরো সুফল পাবে নগরবাসী।

 

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর