সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

পাওনা ১২০ টাকা নিয়ে বিতন্ডা, কুপিয়ে হত্যা দিনমজুরকে

নোয়াখালী প্রতিনিধি

কাজের পাওনা ১২০ টাকা নিয়ে বিরোধের জেরে নোয়াখালীর বেগমগঞ্জে এক দিনমজুরকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত মোহাম্মদ সোহেল (৩০) উপজেলার চৌমুহনী পৌরসভার দক্ষিণ নাজিরপুর গ্রামের মফিজ উল্যাহ মিয়ার বাড়ির মৃত বাচ্চু মিয়ার ছেলে। এ ঘটনায় বেগমগঞ্জ থানায় হত্যা মামলা হয়েছে। গতকাল সকালে লাশ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিকালে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এর আগে শনিবার মধ্য রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। একই দিন রাতে চৌমুহনী পৌরসভার আলীপুর এলাকার বলির দোকানের সামনে নিহত সোহেলের ওপর হামলার ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত সোহেল পেশায় একজন দিনমজুর ছিলেন।

 শনিবার রাতে চৌমুহনী পৌরসভার আলীপুর এলাকার বলির দোকানের সামনে কাজের পাওনা ১২০ টাকা নিয়ে আলীপুর গ্রামের ঠাকুর বাড়ির বাহারের ছেলে সোহেল (২৮) নামে আরেক যুবকের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। পরে সোহেলসহ অজ্ঞাতনামা কয়েক যুবক লোহার রড, স্ট্যাম্প দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে এবং দেশীয় অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে ভিকটিমকে গুরুতর জখম করে। পরে তার আত্মীয়স্বজন খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। ঢাকা মেডিকেল কলেজে নেওয়ার পর শনিবার দিবাগত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়। নিহতের ভাই মো. রুবেল জানান, তার ভাইকে মাথার দুটি কোপ দিয়ে গুরুতর জখম করে হত্যা করা হয়। তবে হত্যার কারণ সম্পর্কে তিনি কিছু জানাতে পারেননি।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। বিকালে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা হয়েছে। পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতারের চেষ্টা করছে। 

সর্বশেষ খবর