বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

ছাত্রলীগ সভাপতি প্রার্থীর রগ কাটায় প্রতিদ্বন্দ্বী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের ছাত্রলীগ সভাপতি পদপ্রার্থী ফেরদৌসের রগ কাটার ঘটনায় অভিযুক্ত রবিন সরদারকে গ্রেফতার করা হয়েছে। বাবার নামে টিকিট কেটে চট্টগ্রাম থেকে বিমান বাংলাদেশের একটি বিমানে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করলে গতকাল আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) তাকে গ্রেফতার করে।

এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক জানান, ৩ সেপ্টেম্বর বিকালে বাসন থানার আউটপাড়া লিংকন কলেজের সামনে থেকে ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী ফেরদৌসকে অপহরণ করে একই পদপ্রার্থী রবিন সরদার। এ সময় তার সঙ্গে আরও সহযোগী ছিল। অপহরণের পর গোপন স্থানে নিয়ে ফেরদৌসের রগ কেটে দেওয়াসহ মারধর করা হয়। পরে ভুক্তভোগীর মায়ের নম্বরে ফোন দিয়ে মুক্তিপণও দাবি করা হয়। মুক্তিপণ নেওয়ার পর ফেরদৌসকে গাজীপুর সদর থানার শিববাড়ি মোড়ের হলিল্যাব হাসপাতালের সামনে ফেলে রেখে যায়।

তিনি সাংবাদিকদের বলেন, পরে পুলিশ গিয়ে ফেরদৌসকে উদ্ধার করে।

এ ঘটনায় ফেরদৌসের মা ২৭ জনের নাম উল্লেখ করে ৪ সেপ্টেম্বর থানায় একটি হত্যা চেষ্টা মামলা করেন। এরপর থেকেই প্রধান আসামি রবিন সরদারসহ অন্যদের গ্রেফতারে অভিযান চালাচ্ছিল গাজীপুর মহানগর পুলিশের (জিএমপি) একাধিক দল। এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রবিন সরদার ভিন্ন নামে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ব্যবহার করতে পারে। আগে থেকে প্রস্তুত সাদা পোশাকের এপিবিএন সদস্যরা। এ সময় তাকে চট্টগ্রাম থেকে ঢাকা আসা বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট থেকে গ্রেফতার করে। পরে রবিনকে জিএমপির একটি টিমের কাছে হস্তান্তর করা হয়েছে। রবিনের বিরুদ্ধে বিভিন্ন থানায় ২৭টি মামলা রয়েছে।

সর্বশেষ খবর