শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

গুলশানে ১০ তলা থেকে পড়ে দুই যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর গুলশানে এসি মেরামত করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- এসি মিস্ত্রি মো. রাজীব (১৯) ও সোহেল (৩০)। বুধবার রাতে গুলশান-২ নম্বরের ৩৫ নম্বর সড়কের একটি বাড়িতে এসি মেরামতের সময় এ দুর্ঘটনা ঘটে। রাজীবের বাড়ি চাঁদপুরে ও সোহেলের বাড়ি শেরপুরে। এ ঘটনায় গুলশান থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

ডিএমপির গুলশান জোনের সহকারী কমিশনার (এসি) আবদুল্লাহ আল মাসুম বলেন, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ৩৫ নম্বর রোডের একটি ভবনের ১০ তলার ফ্লাটে এসি মেরামতের জন্য ফোন করে ডাকা হয় তেজগাঁওয়ের একটি এসি সার্ভিস সেন্টারের কর্মীদের। সেখানে গিয়ে রশিতে ঝুলে এসি মেরামত করছিলেন রাজীব ও সোহেল। একপর্যায়ে একজন বিদ্যুৎস্পৃষ্ট হলে আরেকজন তাকে বাঁচাতে যান। এ সময় দুজনই নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

পুলিশ তাদের লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজে পাঠায়। ময়নাতদন্তের পর পরিবারের কাছে তাদের লাশ হস্তান্তর করা হয়েছে। এদিকে, গতকাল সকালে ডেমরা থানার উত্তর সানারপাড় এলাকায় নির্মাণাধীন একটি ভবনের সাত তলা থেকে পড়ে মো. মাহফুজুর রহমান মাছুম (৩০) নামে এক রড মিস্ত্রির মৃত্যু হয়েছে। তার সহকর্মী মো. জুয়েল বলেন, বেলা ১১টার দিকে সবাই নাস্তা খেয়ে ১০ তলা ভবনের সাত তলায় ওঠে কাজ করছিলেন। এ সময় অসাবধানতাবসত নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হয় মাছুম। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার গ্রামের বাড়ি লক্ষ্মীপুর সদর উপজেলার পূর্ব চড়া মনিমোহনে।

সর্বশেষ খবর