রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

মা-মেয়ের ঝুলন্ত লাশ

নওগাঁ প্রতিনিধি

নওগাঁর আত্রাইয়ে মা ও মেয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে উপজেলার জামগ্রাম বাঁধপাড়া গ্রামের একটি বসতবাড়িতে এ ঘটনা ঘটেছে। নিহতরা হলেন রিকশাভ্যান চালক আরিফুল ইসলামের স্ত্রী সাবিনা আক্তার (২৬) ও মেয়ে আফরোজা (৮)।

স্থানীয় সূত্রে জানা গেছে, রিকশাভ্যান চালক আরিফুল ইসলাম প্রতিদিনের মতো এদিন সকাল সকাল নিজস্ব রিকশাভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে যান। তারপর সাড়ে ৮টার দিকে তিনি বাড়িতে খাবার আসেন। তখন দেখেন, ঘরে দড়িতে ঝুলে আছে সাবিনা ও মেয়ে আফরোজার লাশ।

তিনি চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন এগিয়ে আসেন। পরে থানায় সংবাদ দিলে পুলিশ লাশ দুটি উদ্ধার করে। ভ্যানচালক আরিফুল ইসলাম জানান, তার ছাগলে গত শুক্রবার এক প্রতিবেশীর ফসল খায়। এ ঘটনায় তার স্ত্রী সাবিনার সঙ্গে ওই প্রতিবেশীর ঝগড়া-বিবাদ হয়। পরে সন্ধ্যায় এ নিয়ে স্থানীয় ভোঁপাড়া ইউপি সদস্য রুহুল আমিন সোহাগের নেতৃত্বে একটি সালিশি বৈঠক হয়।

ওই বৈঠকে সাবিনা এবং মেয়ে আফরোজাকে অভিযুক্ত করে রায় প্রদান করা হয়। আরিফুল ইসলাম জানান, প্রাথমিকভাবে তার ধারণা, সালিশি বৈঠকের রায়ের প্রতি ক্ষুব্ধ হয়ে মা ও মেয়ে দুজনে একসঙ্গে আত্মহত্যা করেছে। আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, নিহতদের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিক ময়নাতদন্তে আত্মহত্যা বলেই ধারণা করা হচ্ছে। তার পরও নিহতদের লাশ নওগাঁ হাসপাতাল মর্গে ময়নাতদন্ত সম্পন্ন করার জন্য পাঠানো হয়েছে।

তদন্তের প্রতিবেদন পাওয়া গেলে তাদের মারা যাওয়ার সঠিক কারণ জানা সম্ভব হবে। তিনি আরও বলেন, ঘটনার বিষয়ে থানায় সাধারণ ডায়েরি হয়েছে। তবে কেউ কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর