শিরোনাম
শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

স্বরাষ্ট্রমন্ত্রীর অনুষ্ঠানে বিশৃঙ্খলার অভিযোগে যুবক আটক

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে এক অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বক্তব্য দেওয়ার সময় বিশৃঙ্খলার অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। গতকাল বাংলাদেশ জাতীয় হিন্দু সমাজ সংস্কার সমিতির ত্রিবার্ষিক সম্মেলনে এ ঘটনা ঘটে। আটক যুবকের নাম মারুফ হাসান।

এ বিষয়ে ডিএমপির রমনা জোনের এডিসি শাহ্ আলম মো. আখতারুল ইসলাম বলেন, স্বরাষ্ট্রমন্ত্রীর অনুষ্ঠানে মারুফ হাসান নামে এক যুবক বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করে। উপস্থিত পুলিশ সদস্যরা তাকে আটক করেন। পরে তাকে রমনা থানায় নেওয়া হয়। সেখান থেকে তাকে কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ইউনিটের (সিটিটিসি) কার্যালয়ে নেওয়া হয়েছে। তার বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে। এ ঘটনায় এক ফেসবুক পোস্টের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রীর এপিএস শরিফুল ইসলাম অপু লিখিত বক্তব্যে সাংবাদিকদের বলেন, আজ (গতকাল) সকালে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান প্রধান অতিথির বক্তব্য দেওয়ার সময় ২৫-২৬ বছর বয়সের এক যুবক স্টেজে উঠে মাননীয় মন্ত্রীকে উদ্দেশ করে শহীদ আল বোখারী (মহাজাতক) সম্পর্কে বিচারের ভঙ্গিতে বলতে থাকেন, মহাজাতক শহীদ আল বোখারী হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান, মুসলমান সবাইকে বিভ্রান্ত করছেন। যখন আয়োজক ও পুলিশ তাকে সরিয়ে নিচ্ছিল তখন স্বরাষ্ট্রমন্ত্রী যুবকের কথা শুনতে আগ্রহ প্রকাশ করেন।

তিনি আরও বলেন, তখন আমি সেই যুবককে নাম ও পরিচয় জিজ্ঞাসা করলে সে নিজের নাম সত্য বলে পরিচয় দেয়। এরপর সে কী বলতে চায় তাকে বলতে বলি। তখন সে পুনরায় শহীদ আল বোখারী (মহাজাতক) সম্পর্কে একই কথার পুনরাবৃত্তি করে। তারপর আয়োজকবৃন্দ এবং পুলিশ তাকে সরিয়ে নিলে মাননীয় মন্ত্রী অনুষ্ঠানে বক্তব্য দেন। সমস্ত ঘটনার সময় আমি উপস্থিত ছিলাম। এখানে জুতা মারার মতো কোনো ঘটনা ঘটেনি। এ সাধারণ ঘটনাকে কেন্দ্র করে এক কুচক্রী তার ফেসবুকে মিথ্যাচার করে যাচ্ছেন, যা অনভিপ্রেত ও বিভ্রান্তিমূলক।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর