রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা
অষ্টম কলাম

যশোর ও চাঁদপুরে সোনা উদ্ধার আটক ৪

প্রতিদিন ডেস্ক

যশোর ও চাঁদপুরে সোনা উদ্ধার এবং এর সঙ্গে জড়িত অভিযোগে চারজনকে আটক করেছে পুলিশ। নিজস্ব প্রতিবেদক, যশোর পুলিশের বরাত দিয়ে জানান- জেলার ঝিকরগাছা উপজেলার ভারত সীমান্তবর্তী কায়েমকোলা বাজার থেকে ৪ কেজি ৬০০ গ্রাম ওজনের ১০টি সোনার বার উদ্ধার এবং জড়িত অভিযোগে দুজনকে আটক করা হয়েছে। আটক দুজন হলেন ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার গোপালপুর গ্রামের শাহজাহান আলীর ছেলে মাসুম বিল্লাহ (৩২) ও যশোর সদর উপজেলার ভেকুটিয়া গ্রামের আবু বক্করের ছেলে শাহীন আলম (৩৩)।

ঝিকরগাছা থানার ওসি সুমন ভক্ত বলেন, কায়েমকোলা বাজারে দুই যুবককে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে পুলিশ সদস্যরা তাদের আটক করেন। পরে তিনিসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা সেখানে গিয়ে ওই দুই যুবকের শরীর তল্লাশি করে ১০টি সোনার বার উদ্ধার করেন। মাসুম বিল্লার মাজার বেল্টের মধ্যে বিশেষ কায়দায় এসব সোনার বার লুকানো ছিল। ১০টি বারের মধ্যে চারটির ওজন এক কেজি করে। বাকি ৬টির প্রত্যেকটি ১০ গ্রামের।

চাঁদপুর : চাঁদপুর মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে ৩ কোটি ১৫ লাখ টাকা মূল্যের পৌনে চার কেজি সোনা উদ্ধার এবং দুজনকে আটক করেছে।

শুক্রবার সন্ধ্যায় মডেল থানার এসআই মামোনুর রশীদ শহরের বঙ্গবন্ধু সড়কের আল-আমিন কলেজের সামনে চেকপোস্ট বসিয়ে যাত্রীবাহী একটি সিএনজি থেকে কালো স্কচটেপ মোড়ানো ৭টি সোনার বার জব্দ করেন। যার ওজন ৩৫৪ ভরি ৬ আনা ৫ রত্তি।

আটকরা হলেন- চট্টগ্রামের কোতোয়ালি থানা এলাকার বিকাশ ধর প্রকাশ সুমন (৪৩) ও নেত্রকোনার কেন্দুয়া থানা এলাকার মনোরঞ্জন ভৌমিক (৩২)। এ বিষয়ে চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ে প্রেসব্রিফিং করেন অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়। তিনি জানান, আটকদের সঙ্গে ৭টি সোনার বার পাওয়া গেছে। এ বিষয়ে অধিকতর তদন্ত চলছে।

সর্বশেষ খবর