শিরোনাম
রবিবার, ৮ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

সোনারগাঁয়ে সন্ত্রাসী হামলায় আহত ব্যবসায়ীর মৃত্যু

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে আহত ব্যবসায়ী দুলাল মিয়া মারা গেছেন। শুক্রবার দিবাগত রাতে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত দুলাল মিয়া (৫০) সোনারগাঁ উপজেলা মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর গ্রামের মরহুম শাহজাহান ওরফে ডেঙ্গর আলীর ছেলে। হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে ইমদাদ হোসেন (৫৫) ও আরমানকে (৪৩) গ্রেফতার করেছে পুলিশ।

সোনারগাঁ থানা পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, জমি-সংক্রান্ত বিরোধের জেরে ৩ অক্টোবর বিকালে দুলাল মিয়াকে ডেকে নিয়ে তাকে রাজ্জাক, মেহেদি, মহসীন, ইমদাদ হোসেন, জামান, শামীম, সজিব, শাহ আলমসহ ১৫ থেকে ২০ জন এলোপাতাড়ি কুপিয়ে যখম করেন। স্থানীয়রা দুলালকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক দুলাল মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠান। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেলের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যায়।

সোনারগাঁ থানার ওসি (তদন্ত) মো. ইমরান হোসেন বলেন, জমি-সংক্রান্ত্র বিরোধের জেরে দুলাল মিয়াকে হত্যার উদ্দেশ্যে আঘাত করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।

সর্বশেষ খবর