রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

ফ্লাইট মিস করায় এজেন্সির মালিককে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর শান্তিনগরে একটি ট্রাভেলস এজেন্সির অফিসের ভিতরই মালিককে মারধর করে হত্যার অভিযোগ করা হয়েছে। নিহতের নাম মোহাম্মদ বাহার (৪৫)। তিনি এম বাহার ওভারসিজের মালিক। গতকাল বিকালে বাহারকে অচেতন অবস্থায় স্বজনরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের স্ত্রী বলেন, ‘আমার বোনের স্বামী জাকিরকে কাতার যাওয়ার সব ব্যবস্থা করে দিয়েছিলেন বাহার। গতকাল কাতারের ফ্লাইটটি জাকির মিস করায় বাহারকে পিটিয়ে হত্যা করে আমার বোন, বোনের স্বামী জাকির ও আমার ছোট ভাই।

ঢামেক হাসপাতালে বাহারের স্ত্রী জয়নব বেগম অভিযোগ করে  বলেন, শান্তিনগর প্লাজার পঞ্চম তলায় বাহারের ব্যবসা প্রতিষ্ঠান। আজ (শনিবার) আমার বোনের স্বামী জাকিরের কাতার যাওয়ার কথা ছিল। এর সব ব্যবস্থা করে দেন বাহার। তবে তারা এয়ারপোর্টে যেতে দেরি করায় ফ্লাইটটি মিস করেন। এ কারণে আমার সামনেই আমার ছোট বোন ফাতেমা, তার স্বামী জাকির ও আমার আপন ছোট ভাই ইউনুস আমার স্বামীর অফিসে গিয়ে তাকে গলা টিপে ধরে এবং মাথায় কিলঘুষি মারতে থাকে। এই মারধরের কারণে আমার স্বামী অচেতন হয়ে পড়েন। ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, নিহতের ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে মামলা নেওয়া হবে। স্বজনরা জানান, বাহারের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার শাকেরপুর গ্রামে। স্ত্রী জয়নব বেগম ও এক সন্তানকে নিয়ে যাত্রাবাড়ীর কাজলায় থাকতেন নিহত বাহার।

সর্বশেষ খবর