মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা
সারা দেশে খুনোখুনি

ড্রেন থেকে হাত বাঁধা তরুণীর লাশ উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের চিরিরবন্দরের রানীরবন্দরে ড্রেন থেকে হাত বাঁধা অবস্থায় আইরিন আক্তার আলো নামে এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকাল সাড়ে ৬টায় চিরিরবন্দর উপজেলার নশরতপুর ইউনিয়ন পরিষদের নশরতপুর গ্রামের নদীরপাড় এলাকার ড্রেন থেকে ওই তরুণীর লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত আইরিন আক্তার আলো (২০) চিরিরবন্দরের নশরতপুর ইউনিয়ন পরিষদের নশরতপুর গ্রামের রানীরবন্দরের নশরতপুর গ্রামের নদীরপাড়ের মো. আলম হোসেনের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার সকালে রানীরবন্দরের সমিতির ডাঙ্গার পূর্বপাশে ইছামতি নদীর তীর এলাকার ড্রেনের মধ্যে আইরিন আক্তার আলোর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং তাদের বাড়ির পূর্বপাশ থেকে বাঁশঝাড়ের নিচে ড্রেনের মধ্যে হাত বাঁধা অবস্থায় আলোর লাশ উদ্ধার করে সুরতহাল করেন এবং ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন। চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বজলুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে এটি হত্যাকা বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে প্রকৃত ঘটনা জানা যাবে এবং তদন্ত করে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

সর্বশেষ খবর