শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

বাড়ির সামনে ব্যবসায়ীর গলা কাটা লাশ

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের বিরামপুরে হাবিবুর রহমান (হিটলার) নামে এক সবজি ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বিরামপুর পৌর শহরের ৭ নম্বর ওয়ার্ডের চাঁদপুর মহল্লার (দক্ষিণপাড়া) নিজ বাড়ির সামনে থেকে গতকাল তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত হাবিবুর রহমান (৪৫) বিরামপুরের মনছের আলীর ছেলে। তিনি নবাবগঞ্জ উপজেলার কেন্দুয়া গ্রাম  থেকে এসে প্রায় ৩৫ বছর ধরে বিরামপুরের ওই মহল্লায় বসবাস করছিলেন। তিনি শহরের কলেজবাজার বটতলী এলাকায় সবজির ব্যবসা করতেন। তাঁর স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, হাবিবুর রহমানের স্ত্রী ঘুম থেকে ওঠে তাকে দেখতে পাননি। তার  ছেলে আলফাদ হোসেন

(১০) ফজরের নামাজ পড়ার জন্য বাড়ির দরজা খুলতে গিয়ে দেখেন, দরজা বাইরে  থেকে বন্ধ। পরে আলফাদ দেওয়াল টপকে বাড়ির বাইরে গিয়ে দরজার সামনে বাবার লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি একটি পরিকল্পিত হত্যা। এ ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। দুর্বৃত্তরা সম্ভবত তাঁকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করেছে। লাশ উদ্ধার করে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল হাসপাতাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। কেন বা কি কারণে এ ঘটনা ঘটেছে জানা যায়নি। তদন্তের পর প্রকৃত কারণ জানা যাবে।

সর্বশেষ খবর