শনিবার, ৪ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

বঙ্গবন্ধু টানেলে প্রাইভেট কারে বাসের ধাক্কা, আহত ৩

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

কর্ণফুলী নদীর তলদেশে নির্মিত বঙ্গবন্ধু টানেলে আবারও বাস ও প্রাইভেট কারের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই নারীসহ তিনজন আহত হয়েছেন। বাসের ধাক্কায় প্রাইভেট কারটি টানেল টিউবের দেয়ালে আছড়ে পড়ে দুমড়ে-মুচড়ে গেছে। আহতরা সবাই প্রাইভেট কারের যাত্রী বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

গতকাল রাত সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরপরই টানেলের কুইক রেসপন্স টিম ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাকবলিত বাস ও প্রাইভেট কারটি জব্দ করে। তবে নিরাপত্তাকর্মীদের পক্ষ থেকে দুর্ঘটনায় আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়নি।

টানেলের সহকারী ম্যানেজার (নিরাপত্তা) জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পতেঙ্গা প্রান্ত থেকে আনোয়ারা যাওয়ার পথে টানেলের ভিতরে একটি বেপরোয়া বাস সামনের প্রাইভেট কারকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে প্রাইভেট কারটি টানেল টিউবের দেয়ালে আছড়ে পড়ে। প্রাইভেট কারটির সামনের ও পেছনের অংশ দুমড়ে মুচড়ে গেছে। তিনি বলেন, ঘটনাস্থল থেকে বাস ও প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে। কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

দুর্ঘটনার পর পতেঙ্গা থেকে আনোয়ারামুখী টানেলে যানজট তৈরি হয়। পরে দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি দ্রুত সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়। এর আগে গত মঙ্গলবার রাতেও বঙ্গবন্ধু টানেলে একই কায়দায় একটি বেপরোয়া বাস সামনে থাকা প্রাইভেট কারে ধাক্কা দেয়। পরে টানেলের নিরাপত্তাকর্মীরা বাস ও প্রাইভেট কারটি জব্দ করেন।

সর্বশেষ খবর