মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

মিছিলে রামদা হাতে যুবলীগ নেতার ভিডিও ভাইরাল

পটুয়াখালী প্রতিনিধি

বিএনপি-জামায়াতের হরতালবিরোধী কর্মসূচিতে রামদা হাতে যুবলীগের এক নেতার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে ভাইরাল হয়েছে। ওই নেতা পটুয়াখালী জেলার রাঙ্গাবালী উপজেলার মৌডুবি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কাওসার ফরাজী।

জানা গেছে, যুবলীগ নেতা কাওসার ফরাজী রামদা হাতে নিয়ে মিছিল করার ৬ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ ফেসবুকে পোস্ট করে ওই ইউনিয়নেরই ছাত্রলীগের সাবেক এক নেতা। বিএনপি-জামায়াতের উদ্দেশ করে পোস্ট করা ভিডিওটির ক্যাপশনে ছাত্রলীগের সাবেক ওই নেতা লিখেন, ‘ছোট একটি সতর্কবার্তা।’ ভিডিওটিতে দেখা যায়, বিএনপি-জামায়াতের হরতালবিরোধী কর্মসূচির অংশ হিসেবে মৌডুবি বাজারে একটি মিছিল করা হয়। মিছিলটির নেতৃত্ব দিচ্ছিলেন যুবলীগ নেতা কাওসার ফরাজী ও ছাত্রলীগের সাবেক নেতা আরিফ রহমান। এ সময় রামদা উঁচিয়ে মিছিল করতে দেখা যায় যুবলীগ নেতা কাওসারকে।

অবশ্য বিষয়টি নিয়ে আলোচনা শুরু হলে ফেসবুক থেকে ভিডিওটি সরিয়ে ফেলা হয়। এ প্রসঙ্গে জানতে চাইলে রামদা হাতে নিয়ে মিছিল করার বিষয়টি স্বীকার করে মৌডুবি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কাওসার ফরাজী বলেন, ‘ওরা (বিএনপি-জামায়াত) সবকিছু করে। আমরা যদি এটুকুও না করি, তাহলে আর কী করমু আমরা? আমরা দলের জন্য করছি।’ রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম মজুমদার বলেন, বিষয়টি সম্পর্কে খোঁজখবর নিয়ে দেখা হবে। এ বিষয়ে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ মো. সোহেল বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে খোঁজখবর নিয়ে দেখছি। বিএনপি-জামায়াতের হরতালবিরোধী কর্মসূচির অংশ হিসেবে ২৯ অক্টোবর উপজেলার মৌডুবি বাজারে মিছিলটি বের করা হয়।

 

সর্বশেষ খবর