মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরের মিঠাপুকুর উপজেলার পায়রাবন্দ ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবুর রহমানকে মাছ কাটার বঁটি দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। রবিবার রাত ১০টার দিকে পায়রাবন্দ বাজারে এ ঘটনা ঘটে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে হারুন উর রশিদ নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার হারুন সদরপুর গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে। তিনি তার মাছ ব্যবসায়ী ভাইয়ের দোকান থেকে মাছ কাটার বঁটি নিয়ে এসে চেয়ারম্যানকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেন। এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন। ধৃত হারুনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার রাতে পায়রাবন্দ বাজারে নিজের ওষুধের দোকান বন্ধ করে বাড়িতে ফেরার সময় হারুন মাছ কাটা বঁটি দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকেন ইউপি চেয়ারম্যানকে। পরে গুরুতর আহত অবস্থায় চেয়ারম্যানকে রমেক হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ সময় বাজারে থাকা লোকজন হারুনকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

নিহত চেয়ারম্যান রংপুর জেলা ছাত্রশিবিরের সাবেক সভাপতি ও বর্তমানে মিঠাপুকুর উপজেলা জামায়াতের সহকারী সেক্রেটারির দায়িত্বে ছিলেন বলে স্থানীয়রা জানান।

এ বিষয়ে মিঠাপুকুর থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, আসামি হত্যার দায় স্বীকার করেছে। তাকে আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর