বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা
ব্রাহ্মণবাড়িয়া উপনির্বাচন

অনিয়মের তদন্ত কার্যক্রম শুরু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনের কয়েকটি ভোট কেন্দ্রে ভোট গ্রহণে অনিয়মের বিষয়ে তদন্ত কার্যক্রম শুরু করেছে তদন্ত কমিটি।

গতকাল বেলা ১১টায় আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রুহুল আমিন তদন্ত কার্যক্রম শুরু করেন। এ সময় জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জয়নাল আবেদিন তার সঙ্গে ছিলেন। তবে জেলা নির্বাচন কর্মকর্তার পক্ষে কেউ উপস্থিত ছিলেন না। আশুগঞ্জ উপজেলার বড়তল্লা, তালশহর পশ্চিম ও যাত্রাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং নূরানিয়া হাফিজিয়া মাদরাসা কেন্দ্রের চার প্রিসাইডিং কর্মকর্তা, ২৮ সহকারী প্রিসাইডিং কর্মকর্তা এবং ৪৬ জন পোলিং অফিসার ছাড়াও কেন্দ্রে কর্তব্যরত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তা, পুলিশ এবং আনসার সদস্যদের বক্তব্য শুনবে তদন্ত কমিটি। কমিটিকে তিন দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দিতে বলা হয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার নির্বাচন কমিশনের নির্বাচন পরিচালনা-২ অধিশাখার উপসচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত এক চিঠিতে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসককে একটি সংবাদপত্রে প্রকাশিত ভোটে অনিয়মের খবরের বিষয়ে তদন্ত করে তিন দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দিতে বলা হয়।

সর্বশেষ খবর