মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

রাজধানীতে একই বাসায় দুই বোনের রক্তাক্ত লাশ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর হাজারীবাগে একটি ফ্ল্যাট থেকে নাসরিন আক্তার (৩৫) ও জেসমিন আক্তার (৪৪) নামে দুই বোনের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তাদের দুজনের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন দেখা গেছে। রবিবার মধ্যরাতে হাজারীবাগের কালুনগরে এ ঘটনা ঘটে। দুই বোনের মধ্যে নাসরিনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ দুটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে। জানা গেছে, নাসরিন ও জেসমিনের বাবার নাম (মৃত) জামাল হক। হাজারীবাগ কালুনগর ৩/১ নম্বর ছয় তলা বাড়ির তৃতীয় তলায় থাকতেন তারা। হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহাদ আলী গতকাল জানান, তারা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যান। সেখানে রক্তাক্ত অবস্থায় জেসমিন আক্তার ও নাসরিন আক্তারকে পড়ে থাকতে দেখেন। দুই নারীর শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা, তদন্তের পর বলা যাবে। নিহত নারীদের ভাই নাজির হোসেন পুলিশকে জানিয়েছেন, বড়বোন জেসমিন মানসিক প্রতিবন্ধী ছিলেন। জেসমিন, নাসরিন তাদের মাসহ এক বাসাতেই থাকেন। হাজারীবাগ থানার এসআই শাওন কুমার বিশ্বাস জানান, নাসরিনের ডান পায়ের রগ কাটা এবং বাঁ পায়ের হাঁটুর নিচে ও বাঁ হাতে কাটা ছিল। জেসমিন আক্তারের গলা গভীরভাবে কাটা ছিল।

রবিবার রাতে তার ভাই নাজির বাসার বাইরে ছিলেন। আর মা পাশের রুমে ছিলেন। একপর্যায়ে তাদের দুজনকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেন।

তবে এর আগেই নাসরিন আক্তারকে তারা জীবিত মনে করে ঢামেক হাসপাতালে নিয়ে যান। সেখানে রাত সাড়ে ১২টায় চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সর্বশেষ খবর