সোমবার, ২০ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

ক্যাম্পে দুই গ্রুপের গোলাগুলিতে এক রোহিঙ্গা নিহত

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা শরণার্থী শিবিরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মিয়ানমারের সশস্ত্র সন্ত্রাসী সংগঠন আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মি (আরসা) ও রোহিঙ্গা সলিডারিটি অর্গানাইজেশন (আরএসও) মধ্যে গোলাগুলির ঘটনায় সৈয়দ আমিন নামে এক রোহিঙ্গা নিহত হয়েছেন।

গতকাল রাত ৯টার দিকে উখিয়া উপজেলার কুতুপালং ৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ডি ও সি ব্লকে এ ঘটনা ঘটে। আমিন ওই ক্যাম্পের বি ব্লকের বাসিন্দা ছিলেন।

উখিয়া থানার অফিসার ইনচার্জ ওসি মো. শামীম হোসেন জানান, গতকাল রাতে উখিয়ার রাজাপালং ইউনিয়নের কুতুপালং ৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি ও ডি ব্লকে আরসা ও আরএসওর সন্ত্রাসী গ্রুপ অবস্থান নেয়। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে গোলাগুলি শুরু হয়। গোলাগুলিতে সৈয়দ আমিন নামের এক রোহিঙ্গা গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যান। পরে এপিবিএন পুলিশ ঘটনাস্থলে এলে রোহিঙ্গা

সন্ত্রাসীরা পালিয়ে যায়।  ওসি আরও জানান, প্রাথমিকভাবে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রোহিঙ্গাদের দুই সন্ত্রাসী গোষ্ঠীর মধ্যে গোলাগুলি হয় বলে জানা গেছে। তারপরও কারা কী কারণে এ ঘটনা ঘটিয়েছে এ ব্যাপারে খোঁজ-খবর নেওয়া হচ্ছে। যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর