বুধবার, ২২ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

বোমা তৈরির সময় বিস্ফোরণে এক ব্যক্তি নিহত

ভোলা প্রতিনিধি

ভোলার লালমোহন উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের জনতা বাজার সংলগ্ন একটি বাড়িতে বোমা তৈরির সময় বিস্ফোরণে মনির বয়াতি নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ছাড়া আরও এক যুবক গুরুতর আহত হন। তাকে গুরুতর অবস্থায় ঢাকায় উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।

স্থানীয়রা জানান, লালমোহন উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের জনতা বাজার সংলগ্ন আজাহার মাঝির ঘরে সোমবার রাত ১১টার দিকে মনির বয়াতি ও ফিরোজ বোমা তৈরির সময় সেটি বিকট শব্দে বিস্ফোরিত হলে তারা আহত হন। এ সময় ঘরের চালা উড়ে যায়। এ ঘটনায় জাহাঙ্গীর নামে আরেকজন আহত হয়েছেন বলে জানা গেছে। স্থানীয়রা জানান, আহতরা সবাই সরকার দলীয় কর্মী। এদিকে আহতদের উদ্ধার করে লালমোহন হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসা জন্য ভোলা জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। সেখানে নেওয়ার পথে আহত মনির বয়াতির মৃত্যু হয়। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুল আলম জানান, বোমা বিস্ফোরণে একজন নিহত ও একজন আহত হয়েছেন। এ ঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি। লালমোহন সার্কেলের এএসপি বাবুল আকতার সাংবাদিকদের বলেন, ঘটনাস্থল পরিদর্শনে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বাইরে থেকে বোমা নিক্ষেপ করা হতে পারে। আবার বোমা বানানোর সময়ও বিস্ফোরণ হতে পারে। তদন্তে এলে ঘটনা বেড়িয়ে আসবে।

সর্বশেষ খবর