শিরোনাম
রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

যত দিন বাঁচব বিএনপিতেই থাকব : মিনু

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

যত দিন বাঁচব বিএনপিতেই থাকব : মিনু

রাজশাহীতে প্রায় ১ হাজার ৩০০ নেতা-কর্মীকে গ্রেফতার ও ৪০টি মামলা দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। ২৮ অক্টোবরের পর থেকে এ পর্যন্ত রাজশাহী জেলা ও মহানগরীতে ৪০টি মামলায় এসব নেতা-কর্মীকে গ্রেফতার করা হয়েছে। নতুন দলে যোগদান প্রসঙ্গে তিনি বলেন, যতদিন বাঁচব, বিএনপিতেই থাকব। গতকাল বেলা সাড়ে ১১টায় রাজশাহী মহানগর বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলন করে তিনি এ দাবি করেন।

মিনু অভিযোগ করেন, পুলিশি হয়রানি ও গণগ্রেফতার অভিযানের কারণে তৃণমূল পর্যায়ের বিএনপি নেতা-কর্মী ও সমর্থকরাও নিজেদের বাড়িঘরে থাকতে পারছে না। অনেক জায়গায় বিএনপি নেতা-কর্মীদের বাড়িতে না পেয়ে পুলিশ পরিবারের সদস্যদের আটক করে নিয়ে যাচ্ছে।

রাজশাহী জেলা ও মহানগর বিএনপি আয়োজিত সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে দলের কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট এরশাদ আলী ঈশা ও জেলা বিএনপির সদস্য সচিব বিশ্বনাথ সরকার উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মিজানুর রহমান বলেন, বিএনপি বারবার এ সরকারকে দেশের জনগণের যে সাংবিধানিক অধিকার দিয়েছে, তা নিশ্চিত করার জন্য সবভাবে আমন্ত্রণ জানিয়েছে। এ সরকার তাতে কোনো কর্ণপাত না করে একদলীয় শাসনব্যবস্থা কায়েম করেছে। বিএনপি মনে করে, জনগণ ক্ষমতার মূল উৎস। তাই জনগণকে সঙ্গে নিয়ে মাঠে আছে তারা। তিনি বলেন, সরকার রাজশাহী জেলা, মহানগর ও কেন্দ্রীয় নেতা-কর্মীদের অকারণে গ্রেফতার করে মিথ্যা, বানোয়াট মামলায় জেলখানায় পাঠিয়েছে। তিনি গ্রেফতার সব নেতা-কর্মীর মুক্তি এবং সব মিথ্যা মামলা প্রত্যাহারের আহ্বান জানান।

নতুন দলে যোগ দেওয়া উড়িয়ে দিলেন মিনু : শীর্ষ নেতাদের নতুন দলে যোগ দিয়ে নির্বাচনে অংশ নেওয়ার গুঞ্জনের খবর উড়িয়ে দিয়ে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেছেন, তিনি বিএনপিতে আছেন। যত দিন বাঁচবেন, বিএনপিতেই থাকবেন। মোবাইলে যোগাযোগ করা হলে নাদিম মোস্তফা বলেন, হাজার কোটি টাকা দিলেও তিনি দলের সিদ্ধান্তের বাইরে যাবেন না।

সর্বশেষ খবর