সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

চোর সন্দেহে পিটিয়ে হত্যা

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর রায়পুরায় গরু চোর সন্দেহে মিজানুর রহমান (৩৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ সময় আহত হয়েছে আরও দুজন। গতকাল পৌরসভার বৌকণ্ঠপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মিজানুর রহমান কিশোরগঞ্জ জেলার ইটনা থানার লাইমপাশা গ্রামের আবদুল মান্নানের ছেলে।

পুলিশ, নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, মিজানুরের পৈতৃক বাড়ি রায়পুরা উপজেলার শ্রীনগর ইউনিয়নের আবদুল্লাহচরে। বর্তমানে তাদের পরিবারের সবাই কিশোরগঞ্জের ইটনায় থাকে। কয়েকদিন আগে সে আত্মীয় মনির হোসেনের বাড়িতে বেড়াতে আসে।

সেখানে তার দুটি গরু পছন্দ হলে সে তা কিনে নেয়। গতকাল হরতাল থাকায় তারা রাতে গরুগুলো পিকআপে নিয়ে যাওয়ার চিন্তা করে। গতকাল ভোরে তারা পিকআপ যোগে গরু নিয়ে যাওয়ার সময় পৌরসভার বৌকণ্ঠপুরে পৌঁছলে গরু চোর সন্দেহে তাদের আটকায় এলাকাবাসী। পরে তাদের গণপিটুনি দিলে ঘটনাস্থলেই মিজানুর মারা যায়। আর সঙ্গে থাকা দুজন গুরুতর আহত হয়। নিহতের স্বজন মর্জিনা বলেন, মিজানুর দুটি গরু কিনে মেম্বারের মাধ্যমে স্ট্যাম্প করে নিয়েছে। তাকে আটকানোর পর স্ট্যাম্প দেখানো হয়। আমার ভাইয়ের সঙ্গে কথা বলানো হয়। তারা গরু কিনে নিয়ে যাচ্ছে বললেও মানেনি। তারা রড দিয়ে বেধড়ক পিটিয়ে হত্যা করে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওদের আটকাতে গিয়ে ভাবি আলেয়া ও ভাই আনোয়ারও আহত হয়েছে। নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আলম বলেন, গরু চোর সন্দেহে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনার পেছনে অন্য কোনো কারণ আছে কি না তা তদন্ত করা হচ্ছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর